বিজ্ঞাপন

জামিন পেলেন বিএনপি নেতা শাহজাহান ওমর

November 29, 2023 | 6:02 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর নিউ মার্কেট থানার নাশকতার মামলায় বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমরের জামিন মঞ্জুর করেছেন আদালত।

বিজ্ঞাপন

বুধবার (২৯ নভেম্বর) বিকেলে শুনানি শেষে ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ ফয়সল আতিক বিন কাদেরের আদালত এই আদেশ দেন। আসামি পক্ষের আইনজীবী মোহাম্মদ রজমান খান জামিনের বিষয়টি নিশ্চিত করেছেন।

গত ৫ নভেম্বর সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার শাহজাহান ওমরের চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর গত ৯ নভেম্বর জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৪ নভেম্বর সন্ধ্যা সোয়া ৭ টার দিকে নিউমার্কেট থানাধীন গাউছিয়া মার্কেটস্থ যাত্রী ছাউনীর সামনে মিরপুর সুপার লিংক লিমিটেডের একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। এতে বাসটির প্রায় পাঁচ লাখ টাকা ক্ষতি হয়। এ ঘটনায় বাসের চালক মামলাটি করেন। পরে এ মামলায় সন্ধিগ্ধ আসামি হিসেবে শনিবার (৪ অক্টোবর) ভোরে রাজধানীর একটি বাসা থেকে ব্যারিস্টার শাহজাহান ওমরকে গোয়েন্দা পুলিশ তুলে নিয়ে যায়।

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর প্রধান বিচারপতির বাসভবনে হামলা, পুলিশের ওপর হামলা ও পুলিশ সদস্য হত্যা এবং অগ্নিসংযোগে সরাসরি জড়িত, পরিকল্পনাকারী, ইন্ধনদাতা ও নির্দেশদাতাদের গ্রেফতারে রাজধানীতে অভিযান চলছে।

সারাবাংলা/এআই/পিটিএম

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন