বিজ্ঞাপন

‘ফাঁকা মাঠে গোল দিতে সরকার তামাশার নির্বাচন আয়োজন করছে’

December 15, 2023 | 9:13 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: ফাঁকা মাঠে গোল দিতে সরকার তামাশার নির্বাচন আয়োজন করছে বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

বিজ্ঞাপন

শুক্রবার (১৫ ডিসেম্বর) পুরানা পল্টনের আইএবি মিলনায়তনে আয়োজিত ঢাকা জেলা প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাওলানা ইউনুছ আহমাদ বলেন, ‘ভয়-ভীতি, লোভ-লালসা, প্রলোভনে ইসলামী আন্দোলনের নেতা-কর্মীদের সত্যের পথ থেকে নিবৃত করা যায় না। সরকার নির্বাচনের নামে নাটক করছে। বিরোধী দলগুলোকে বাইরে রেখে খালি মাঠে গোল দিতে তামাশার নির্বাচনের আয়োজন করছে। এ নির্বাচন আমরা প্রত্যাখ্যান করেছি।’

তিনি আরও বলেন, ‘সরকার উন্নয়নের জিগির তুলে দুর্নীতির মহোৎসব করছে। উন্নয়নের জিকির তুলে শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। নতুন প্রজন্মকে নাস্তিক ও মেধাশূণ্য করার সব প্রক্রিয়া শেষ করেছে। যে উন্নয়ন দেশকে দুর্নীতির মহাসড়কে নিয়ে যায়, চোর-ডাকাত, দুর্নীতিবাজ সৃষ্টি করে, দেশের টাকা বিদেশে পাচার করে দেশকে দেউলিয়া করে দেয়, যে উন্নয়ন শিক্ষা ব্যবস্থা ধ্বংস করে, সে উন্নয়ন দেশের জনগণ চায় না।’

বিজ্ঞাপন

ঢাকা জেলা দক্ষিণ ইসলামী আন্দোলনের সভাপতি হাফেজ মুহাম্মদ জয়নুল আবেদীনের সভাপতিত্বে এবং সেক্রেটারি হাফেজ মাওলানা জহিরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য দেন, দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচি মাওলানা গাজী আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, ঢাকা জেলা দক্ষিণের সহ-সভাপতি হানিফ মেম্বার, সুলতান আহমদ খান ও অধ্যাপক ডা. কামরুজ্জা্মান, জয়েন্ট সেক্রেটারি শাহীন আহমদসহ অনেকে।

সারাবাংলা/এজেড/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন