বিজ্ঞাপন

নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ২

December 21, 2023 | 11:45 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ-৩ আসনের নির্বাচনি এলাকা মুন্সিগঞ্জ সদরের আধারা ইউনিয়নে পোস্টার লাগানোর সময় নৌকা প্রার্থীর সমর্থকদের সঙ্গে স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সমর্থকদের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছে দুজন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) সন্ধ্যার দিকে ইউনিয়নের পূর্ব রাঢ়ীপাড়া তিন রাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। সংঘর্ষে আহত হয়েছেন ওই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ও নৌকার সমর্থক আব্দুল সামাদ এবং স্বতন্ত্র প্রার্থীর সমর্থক বাদশা মিয়া (৩০)।

আহত অবস্থায় সামাদকে স্থানীয়রা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করেন। তার চোখে ও পিঠের দুপাশে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসা ডা. এ এস এম ফেরদৌস। অন্যদিকে বাদশা মিয়াকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানা গেছে।

আহত সামাদের অভিযোগ, তিনি পূর্ব রাঢ়ীপাড়া গ্রামে নৌকার প্রার্থী অ্যাডভোকেট মৃণাল কান্তি দাসের নির্বাচনি পোস্টার লাগাচ্ছিলেন। এ সময় স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ ফয়সাল বিপ্লবের সমর্থক আধারা ইউনিয়ন পরিষদের সদস্য মোহাম্মদ সুরুজের অনুসারীরা তাকে বেধড়ক মারধর করেন।

বিজ্ঞাপন

জানতে চাইলে ইউপি সদস্য সুরুজ উল্টো অভিযোগ করে বলেন, কথা কাটাকাটির একপর্যায়ে নৌকা প্রার্থীর সমর্থকরা তাদের সমর্থকদের ওপর হামলা চালান। এতে তাদের কর্মী বাদশা মিয়া আহত হয়েছেন। তবে নিজে ঘটনাস্থলে ছিলেন না বলেও জানান সুরুজ।

মুন্সীগঞ্জ সদর থানার উপপরিদর্শক (এসআই) মাঈনউদ্দিন বলেন, পোস্টার লাগানোর সময় সংঘর্ষের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন