বিজ্ঞাপন

৬ জেলার নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি বক্তব্য দেবেন শেখ হাসিনা

December 23, 2023 | 10:24 am

সারাবাংলা ডেস্ক

ঢাকা: দেশের ছয়টি জেলায় নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি অংশগ্রহণ করে বক্তব্য দেবেন আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। শনিবার (২৩ ডিসেম্বর) বিকেল ৩টায় এই জনসভা অনুষ্ঠিত হবে।

বিজ্ঞাপন

আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়ার সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। সেখানে বলা হয়, শনিবার বিকেল ৩টায় আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন প্রান্ত থেকে ৬টি জেলার নির্বাচনি ভার্চুয়াল জনসভায় অংশগ্রহণ করবেন।

পর্যায়ক্রমে খুলনা বিভাগের কুষ্টিয়া, ঝিনাইদহ ও সাতক্ষীরা, বরিশাল বিভাগের বরগুনা জেলা, ময়মনসিংহ বিভাগের নেত্রকোণা জেলা এবং চট্টগ্রাম বিভাগের রাঙ্গামাটি জেলার নির্বাচনি জনসভায় বক্তব্য দেবেন আওয়ামী লীগের সভাপতি।

কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা, সংশ্লিষ্ট জেলা আওয়ামী লীগ, উপজেলা/থানা/পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন/ওয়ার্ড আওয়ামী লীগ নেতারা এবং সংশ্লিষ্ট জেলাগুলোর নির্বাচনি এলাকাগুলোর দলীয়ভাবে মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন।

বিজ্ঞাপন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আগামীকালের ভার্চুয়াল জনসভা সফল করতে সংশ্লিষ্ট সবার প্রতি আহ্বান জানিয়েছেন।

এর আগে, গত বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ৫ জেলার নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি অংশগ্রহন করে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন।

সূত্র: বাসস

বিজ্ঞাপন

সারাবাংলা/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন