বিজ্ঞাপন

স্বতন্ত্র প্রার্থীর প্রচার গাড়ি ভাঙচুর, ১২ জনের বিরুদ্ধে মামলা

December 28, 2023 | 5:47 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কক্সবাজার: কক্সবাজার-৩ আসনের (সদর, রামু ও ঈদগাঁও) স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার মিজান সাঈদের ঈগল প্রতীকের প্রচার অটোরিকশা ভাঙচুরের ঘটনায় অজ্ঞাত ১২ জনকে আসামি করে রামু থানায় মামলা দায়ের করা হয়েছে।

বিজ্ঞাপন

অটোরিকশার চালক মো. শফি আলম বাদী হয়ে বুধবার (২৭ ডিসেম্বর) রাতে একটি এজাহার দায়ের করেন। এজাহারটি নথিভূক্ত করা হয়েছে বলে জানিয়েছেন রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু তাহের দেওয়ান।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে তিনি জানান, দায়ের করা এজাহারটি মামলা হিসেবে গ্রহণ করে পুলিশ ইতোমধ্যে ঘটনায় জড়িতদের শনাক্তে কাজ শুরু করেছে। এ ঘটনায় যারাই জড়িত তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে, একইদিন বেলা ১১ টার দিকে কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে পুরো ঘটনার জন্য নৌকা প্রতীকের প্রার্থী এমপি সাইমুম সরওয়ার কমলকে দায়ী করেছেন ব্যারিস্টার মিজান সাঈদ।

বিজ্ঞাপন

তিনি জানান, চালক প্রচার গাড়ি নিয়ে বুধবার ৫টায় রামু উপজেলার বাইপাস সড়কের ফুটবল চত্বর পার হয়। এ সময় একটি নোয়া গাড়ি ও দু’টি মোটরসাইকেল নিয়ে নৌকা মার্কার সমর্থকরা (অজ্ঞাত) ব্যারিকেড দিয়ে অটোরিকশার গতিরোধ করে ভাঙচুর করে। এ সময় গাড়িতে থাকা কর্মী মো. নাছির উদ্দিনকে মারধর করা হয়।

সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, নৌকা প্রার্থী ও সমর্থকরা বিভিন্ন এলাকায় প্রচারে বাধা সৃষ্টি, হুমকি, ফাঁকা গুলি চালিয়েছে করছে। বিষয়টি সংশ্লিষ্টদের অবহিত করা হয়েছে।

তবে পুরো বিষয়টি অস্বীকার করেছেন নৌকার প্রার্থী এমপি সাইমুম সরওয়ার কমল। তিনি জানান, শান্তিপূর্ণ নির্বাচনকে অস্থির করতে ওই প্রার্থী (মিজান সাঈদ) অপতৎপরতা চালাচ্ছে। বিভিন্ন এলাকায় নৌকার পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে। উদ্দেশ্যমুলক মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন