বিজ্ঞাপন

জি এম কাদেরের দেওয়া টাকার ভাগ নিয়ে আ.লীগ নেতাদের হট্টগোল

January 6, 2024 | 3:01 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রংপুর: জাতীয় পার্টির চেয়ারম্যান ও রংপুর-৩ আসনের লাঙল প্রতীকের প্রার্থী জিএম কাদেরের পক্ষে নির্বাচনি প্রচারে জন্য নেওয়া ৫ লাখ টাকার ভাগাভাগি নিয়ে মহানগর আওয়ামী লীগ নেতাদের মধ্যে হট্টগোলের অভিযোগ উঠেছে।

বিজ্ঞাপন

এ ঘটনায় রংপুর জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য ও জেলা পরিষদ সদস্য পারভীন আক্তার থানায় লিখিত অভিযোগ করেছেন। শুক্রবার (৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর বেতপট্টি এলাকায় অবস্থিত রংপুর মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে।

ওই লিখিত অভিযোগে বলা হয়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৩ আসনের জাতীয় পার্টির প্রার্থী জিএম কাদেরের কাছ থেকে সম্প্রতি পাঁচ লাখ টাকা নেন মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন। গতকাল শুক্রবার সন্ধ্যায় দলীয় কার্যালয়ে বসে ওই টাকা তার পছন্দের সদস্যদের মধ্যে ভাগবাটোয়ারা করতে থাকেন তিনি। এ সময় পারভীন আক্তার সেখানে উপস্থিত হয়ে মহানগর মহিলা লীগের সাধারণ সম্পাদক ইসমত আরা বন্যার কাছে জানতে পারেন, তাকে ১০ হাজার টাকা দেওয়ার কথা বলা হচ্ছে। এ সময় পারভীন আক্তারসহ উপস্থিত অন্যরা তাদের মধ্যে ওই টাকা বিতরণ না করার কথা জানান। এ ঘটনায় ডা. দেলোয়ার হোসেন ক্ষিপ্ত হয়ে অশ্লীল ভাষায় কথা বলেন। একপর্যায়ে তাকেসহ ইসমত আরা বন্যা ও বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সম্পাদককে ধাক্কা দিয়ে অফিস থেকে বের করে দেন। একইসঙ্গে ভয়ভীতি ও হুমকি দেন ডা. দেলোয়ার।

এবিষয়ে পারভীন আক্তার বলেন, এ ঘটনায় আমি থানায় লিখিত অভিযোগ করেছি। তবে এ অভিযোগের বিষয়ে জানতে ডা. দেলোয়ার হোসেনের ও জিএম কাদেরের মুঠোফোনে কল দিলে তা রিসিভ হয়নি।

বিজ্ঞাপন

তবে জিএম কাদেরের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির জানান, বিষয়টি তার জানা নেই।

অভিযোগের বিষয়ে রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোন্তাছের বিল্লাহকে ফোন করা হলে তাকে পাওয়া যায়নি।

প্রসঙ্গত, গত ৩০ ডিসেম্বর দুপুরে নগরীর সেনপাড়ায় স্কাইভিউ বাসভবনে রংপুর-৩ আসনের প্রার্থী জিএম কাদেরের সঙ্গে বৈঠক করেন মহানগর আওয়ামী লীগের নেতারা। বৈঠকে আওয়ামী লীগ নেতারা জিএম কাদেরের পক্ষে নির্বাচনি প্রচার করার সিদ্ধান্ত নেন। সিদ্ধান্ত অনুযায়ী গত বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় নগরির বিভিন্ন স্থানে জিএম কাদেরের পক্ষে প্রচারে অংশ নেন আওয়ামী লীগ নেতারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএইচএস/এনএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন