বিজ্ঞাপন

ময়মনসিংহ ৫ ও ৮-এ স্বতন্ত্র, ৯-এ জিতল নৌকা

January 7, 2024 | 8:28 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: ময়মনসিংহ-৫, ময়মনসিংহ-৮ ও ময়মনসিংহ-৯ আসনের বেসরকারি ফলাফল পাওয়া গেছে। তিনটি আসনের মধ্যে প্রথম দুটিতেই জয় পেয়েছেন দুই স্বতন্ত্র প্রার্থী। আর শেষ আসনটিতে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের প্রার্থী বিজয়ী হয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (৭ জানুয়ারি) রাত ৮টার দিকে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে এ ফল জানানো হয়েছে। এর আগে রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোট নেওয়া হয়।

ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনে ১০৪টি কেন্দ্রের সবগুলোর ফলাফলে ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম ৫২ হাজার ৭৮৫ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী সালাউদ্দিন আহমেদ মুক্তি পেয়েছেন ৩৪ হাজার ১৬৮ ভোট।

এদিকে ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) আসনেও জয় পেয়েছেন একজন স্বতন্ত্র প্রার্থী। এই আসনে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মাহমুদ হাসান সুমন ৫৬ হাজার ৮০১ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির ফখরুল ইমাম লাঙ্গল প্রতীকে পেয়েছেন ২৭ হাজার ৯৮৪ ভোট।

বিজ্ঞাপন

অন্যদিকে ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনে জয় পেয়েছেন আওয়ামী লীগের প্রার্থী। এই আসনে আসনে মেজর জেনারেল (অব.) আব্দুস সালাম নৌকা প্রতীকে ৮০ হাজার ৭৬৩ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আনোয়ারুল আবেদীন খান তুহিন ঈগল প্রতীকে পেয়েছেন ৫৯ হাজার ৫৮৬ ভোট।

সারাবাংলা/এনইউ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন