বিজ্ঞাপন

একইদিনে বাংলাদেশ-ভারতে জয়ার দুই ছবি

January 28, 2024 | 5:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী অভিনেত্রী জয়া আহসানের জন্য ৯ ফেব্রুয়ারি অন্যরকম একটা দিন। এ দিনে তার দুটো ছবি মুক্তি পাচ্ছে বাংলাদেশ ও ভারতে। বাংলাদেশে মুক্তি পাবে ‘পেয়ারার সুবাস’। অন্যদিকে ভারতে মুক্তি পাবে ‘ভূতপরী’।

বিজ্ঞাপন

সৌকর্য ঘোষাল পরিচালিত ‘ভূতপরী’র ছবিটিতে জয়া ছাড়াও অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্ত চক্রবর্তী, শান্তিলাল মুখোপাধ্যায়, বিষান্তুক প্রমুখ। অন্যদিকে ‘পেয়ারার সুবাস’ ছবিতে জয়া ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, নূর ইমরান মিঠু, সুষমা সরকার প্রমুখ।

নির্মাতা নুরুল আলম আতিক বলেন, ছবি মুক্তির সব প্রস্তুতি সম্পন্ন। আমার দিক থেকে যা যা দরকার আমি প্রযোজনা প্রতিষ্ঠানকে বুঝিয়ে দিয়েছি। ৯ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে, আমি সেটাই জানি।

আলফা আইয়ের সঙ্গে ‘পেয়ারার সুবাস’-এর সহপ্রযোজক চরকি। আলফা আইয়ের কর্ণধার শাহরিয়ার শাকিল বলেন, আমরা দুই-তিন দিনের মধ্যে আনুষ্ঠানিকভাবে ছবি মুক্তির বিষয়ে জানাব। ৯ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি দেব, সেটারই প্রস্তুতি চলছে।

বিজ্ঞাপন

এর আগে পহেলা জানুয়ারি থেকে নিজের ফেসবুক, ইনস্টাগ্রামের মাধ্যমে ‘ভূতপরী’র প্রচারণা শুরু করেছেন জয়া। ‘ভূতপরী’র একটি মোশন পিকচার শেয়ার করে লেখেন, “মানুষ মরে ভূত হবে, ভূত মরে কি পরী হয়? নতুন বছরের নতুন ভূত ‘ভূতপরী’। আসছে ৯ ফেব্রুয়ারি আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে!

‘পেয়ারার সুবাস’ নিয়ে বরাবরই আশাবাদী জয়া। আগে তিনি বলেছিলেন, আমার প্রথম সিনেমার পরিচালক নুরুল আলম আতিক। তার সঙ্গে কাজ করার সময়টা খুব উপভোগ করি। এই ছবিটা যখন করেছি, তখনো এক্সাইটেড ছিলাম। আমরা সাধারণরা সব সময় যে দৃষ্টিভঙ্গি নিয়ে ছবি দেখি, আতিক আসলে সব সময় নতুনভাবে দেখতে শেখায়, দেখায়। পুরো সিনেমায় একটা অন্য রকম ভাষা আছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এজেডএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন