বিজ্ঞাপন

দেশের প্রথম ক্রস-প্ল্যাটফর্ম অ্যাপ চালু করল গ্রামীণফোন

February 6, 2024 | 5:00 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: দেশের প্রথম ক্রস-প্ল্যাটফর্ম অ্যাপ মার্কেটপ্লেস ‘অ্যাপসিটি’ নিয়ে এলো শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গ্রামীণফোন।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাজধানীর লা মেরিডিয়ান হোটেলে এই অ্যাপ মার্কেটপ্লেসটির উদ্বোধন করেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী পলক বলেন, দেশের নতুন প্রজন্মকে সমস্যা সমাধানকারী হিসাবে তৈরিতে শক্তিশালী অংশীদার হবে গ্রামীণফোন। আমাদের জাতীয় লক্ষ্যের সঙ্গে সামঞ্জস্য রেখে স্মার্ট জাতির জন্য একটি স্মার্ট ভবিষ্যৎ নিশ্চিত করতে হবে। আগামী ১৭ বছরের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়তে উদ্ভাবনের মাধ্যমে দেশের তরুণ উদ্যোক্তারা সক্রিয় ভূমিকা পালন করবে।

দেশে গ্রামীণফোনের একটি শক্তিশালী নেটওয়ার্ক তৈরি হয়েছে উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, বর্তমানে দেশে ১৩ কোটির অধিক ইন্টারনেট ব্যবহাকারী রয়েছে। নগর, গ্রাম, পাহাড়, দ্বীপ কিংবা যত দুর্গম এলাকাই হোক না কেন আমরা উচ্চগতির নির্ভরযোগ্য ব্রডব্যান্ড ইন্টারনেট সংযোগ কমমূল্যে পৌঁছে দেওয়া হবে।

বিজ্ঞাপন

তিনি বলেন, প্রধানমন্ত্রী নাগরিক সব সেবা আঙুলের ডগায় নিয়ে আসতে এবং দুর্নীতিমুক্ত, কাগজবিহীন, আন্তঃসংযুক্ত ও আন্তঃক্রিয়াশীল একটি স্মার্ট সরকারের লক্ষ্যে কাজ করছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন গ্রামীণফোন লিমিটেডের চেয়ারম্যান ও টেলিনর এশিয়ার প্রধান পেটার-বরে ফারবার্গ, গ্রামীণফোনের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) ইয়াসির আজমান।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি/এনইউ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন