বিজ্ঞাপন

সিঁধ কেটে মা-মেয়েকে ধর্ষণ: আদালতে এক আসামির দোষ স্বীকার

February 8, 2024 | 2:48 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচরে মা-মেয়েকে সংঘবদ্ধভাবে ধর্ষণ মামলার এক আসমি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের ৮ নম্বর আমলি আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তানিয়া ইসলাম ওই আসামির জবানবন্দি রেকর্ড করেন। জবানবন্দি দেওয়া আসামি মেহরাজ উদ্দিন (৪৮) চরওয়াপদা ইউনিয়নের নুরুল আমিনের ছেলে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, আসামি মেহরাজ দোষ স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। পরে তাকে এবং মামলার প্রধান আসামি আবুল খায়ের ওরফে মুন্সী মেম্বারকে কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন- মা-মেয়েকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেফতার নেতাকে আ.লীগ থেকে বহিষ্কার

বিজ্ঞাপন

ওসি জানান, এদিন ধর্ষণের শিকার শিশুটিও জবানবন্দি দিয়েছে। শিশু আদালতে ২২ ধারায় ঘটনার বিবরণ দিয়ে জবানবন্দি দেয় শিশুটি।

মামলার এজাহার ও ধর্ষণের শিকার মা-মেয়ের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার চরওয়াপদা ইউনিয়নের চর কাজী মোখলেছ গ্রামের একটি বাড়িতে গত সোমবার (৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত পৌনে ২টা থেকে ২টার মধ্যে বসত ঘরের সিঁধ কেটে মা-মেয়েকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় দায়ের হওয়া মামলার প্রধান আসামি আবুল খায়ের ওরফে মুন্সী মেম্বার। তিনি মেহরাজকে দিয়ে ঘরের সিঁধ কাটিয়ে গরু বেপারী মো. হারুনকে নিয়ে ওই নারীর ঘরে প্রবেশ করে ওই গৃহবধূকে ধর্ষণ করেন। একই সময়ে মেহরাজ ওই গৃহবধূর পঞ্চম শ্রেণি পড়ুয়া মেয়েকে ধর্ষণ করেন। পুলিশ ঘটনার পর পরই সিঁধ কাটার কাজে ব্যবহৃত কোদাল, কাঁচি, কালো প্যান্ট ও কানটুপি জব্দ করে।

বিজ্ঞাপন

এ ঘটনায় ধর্ষণের শিকার নারী বাদী হয়ে আবুল খায়ের মুন্সীকে প্রধান আসামি করে মামলা করেন। মামলায় হারুনের নাম উল্লেখ করে অজ্ঞাত এক ব্যক্তিকে আসামি করা হয়। তাৎক্ষণিক পুলিশ আবুল খায়েরকে গ্রেফতার করে। পরে মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে চরক্লার্ক ইউনিয়ন থেকে মেহেরাজকে গ্রেফতার করা হয়। হারুন এখনো পলাতক।

এদিকে এই ধর্ষণ মামলার প্রধান আসামি আবুল খায়ের মুন্সী ওরফে মুন্সী মেম্বারকে চরওয়াপদা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। মামলার পর তাকে এই পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

আরও পড়ুন-

ভোটের রাতে গণধর্ষণ: ১০ জনের ফাঁসি, ৬ জনের যাবজ্জীবন

বিজ্ঞাপন

সুবর্ণচরে গণধর্ষণ মামলার রায় ঘোষণার রাতেই মা-মেয়েকে ধর্ষণ

সিঁধ কেটে মা-মেয়েকে ধর্ষণ: ইউনিয়ন আ.লীগের সভাপতি গ্রেফতার

সারাবাংলা/টিআর

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন