বিজ্ঞাপন

অপরাধের বিচার সরকার করতে বদ্ধপরিকর: হানিফ

February 13, 2024 | 1:54 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ‘সাংবাদিক সাগর-রুনি হত্যার বিচারের বিষয়টি আওয়ামী লীগ সরকারের উপর চাপানোর চেষ্টা করেছে বিএনপি। অথচ বাংলাদেশে বিচার ব্যবস্থা স্বাধীন, যেকোনো অপরাধের বিচার সরকার করতে বদ্ধপরিকর। বিএনপি বাংলাদেশকে পর পর পাঁচ বার বিশ্বে ১নং দুর্নীতিগ্রস্ত রাষ্ট্রহিসেবে প্রতিষ্ঠিত করেছিল। তাদের মুখে দুর্নীতির কথা মানায় না।’

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সকালের দিকে এডুকেয়ার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, ‘২০১৩ সালে যুদ্ধাপরাধীদের বিচার কার্যক্রম বন্ধ করার জন্য বিএনপি ও জামায়াত দেশকে ধ্বংস করার চেষ্টা করেছিল। ২০১৪ নির্বাচনে অংশগ্রহণ না করে নির্বাচন প্রতিহত করে নাশকতার কর্মকাণ্ড করেছে বিএনপি ও জামায়াত। ২০১৫ সালের বেগম খালেদা জিয়া ৯৩ দিন অবৈধ সরকার গঠনের পরেও পেট্রোল বোমা দিয়ে গাড়িতে আগুনসহ বহু মানুষকে হত্যা করে সন্ত্রাসী কার্যক্রম চালিয়েছিল।’

আওয়ামী লীগ সরকার দুর্নীতির বিষয়ে জিরো টলারেন্স ঘোষণাসহ কঠোরভাবে দুর্নীতি দমন করছে। বিএনপি শুরু থেকে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে দেশি ও বিদেশের সহযোগিতায় বিভিন্ন ষড়যন্ত্র করে আসছে। তাদের এ ষড়যন্ত্র কোনো কাজে আসবে না বলেও জানান হানিফ।

বিজ্ঞাপন

এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, উপজেলা চেয়ারম্যান আতাউর রহমানসহ এডুকেয়ার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র/ছাত্রীসহ শিক্ষকমণ্ডলী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন