বিজ্ঞাপন

শিবগঞ্জে বিএনপি নেতা রাজ্জাককে দল থেকে অব্যাহতি

February 15, 2024 | 7:48 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: দলীয় শৃঙ্খলা পরিপন্থি কাজে জড়িত থাকার দায়ে বগুড়ার শিবগঞ্জে উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাককে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে শিবগঞ্জের সাবেক এক পৌর মেয়রের উপনির্বাচনে সক্রিয়ভাবে কাজ করার অভিযোগ ছিল স্থানীয়দের।

বিজ্ঞাপন

বুধবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বগুড়া জেলা বিএনপির দফতর সম্পাদক অ্যাডভোকেট কে এম হুমায়ুন কবিরের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বিএনপির প্রাথমিক পদসহ সব পর্যায়ের পদ থেকে আব্দুর রাজ্জাককে অব্যাহতি দেওয়া হয়েছে।

শিবগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল ওহাব বলেন, আমাদের দলীয় সিদ্ধান্ত— বর্তমান সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে অংশগ্রহণ করবে না। কিন্তু শিবগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক দলীয় সিদ্ধান্ত লঙ্ঘন করে শিবগঞ্জের সাবেক এক মেয়রের পৌরসভা উপনির্বাচনের নির্বাচনি কাজে অংশগ্রহণ করেন। এর ছবি ও ভিডিও জেলা বিএনপির দৃষ্টিগোচর হয়। জেলা বিএনপি আমাদের জিজ্ঞাসা করেছিল। তবে আমরা বলেছি, এ বিষয়ে আমরা কিছু জানি না। জেলা বিএনপি তাকে দল থেকে অব্যাহতি দিয়েছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে আব্দুর রাজ্জাকের বক্তব্য পাওয়া সম্ভব হয়নি। স্থানীয়দের মধ্যে ঘটনাটি চাঞ্চল্য তৈরি করেছে।

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন