বিজ্ঞাপন

বাগেরহাটে সাড়ে ৩ বছরের শিশুকে হত্যা, তরুণ গ্রেফতার

February 29, 2024 | 9:49 am

বাগেরহাট: জেলার চিতলমারী উপজেলায় শিহাব শেখ নামে সাড়ে তিন বছরের এক শিশুকে হাত-পা বেঁধে হত্যার অভিযোগে হামীম শেখ (১৭) এক তরুণকে গ্রেফতার করেছে পুলিশ। বিকৃত যৌন কাজ করতে গিয়ে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

বিজ্ঞাপন

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার হিজলা গ্রামে থেকে হামীমকে গ্রেফতার করা হয়। চিতলমারী থানার পুলিশসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. রাসেলুর রহমান।

নিহত শিহাব উপজেলার বারাশিয়া গ্রামের ফরহাদ শেখের ছেলে। আর হত্যার অভিযোগে গ্রেফতার হামীম শেখ উপজেলার হিজলা গ্রামের রমজান শেখের ছেলে।

জানা গেছে, বুধবার বিকেল ৫টার দিকে শিহাব শেখ তার নানা মো. মানু শিকদারের সঙ্গে বাড়ির পাশে খোলা করার সময় আসামি হামীম শেখ শিহাবকে ডেকে নিয়ে হাত-পা বেঁধে হত্যা করে নিজ ঘরে ফেলে রাখে।

বিজ্ঞাপন

এ বিষয়ে এএসপি মো. রাসেলুর রহমান জানান, স্থানীয় লোকজন রাত সাড়ে ৮টার দিকে শিহাব শেখকে হাত-পা বাঁধা অবস্থায় হামীমের ঘর থেকে উদ্ধার করে। এরপর শিহাবকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিকৃত যৌন কাজ করতে গিয়ে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন