বিজ্ঞাপন

চায়ের চুমুকের দুই মালিক ও কাচ্চি ভাইয়ের ম্যানেজার আটক

March 1, 2024 | 8:37 pm

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বেইলি রোডে আগুন লাগা ভবনের নিচতলায় অবস্থিত ছোট রেস্টুরেন্ট চায়ের চুমুক এর ‍দুই মালিক ও কাচ্চি ভাই রেস্টুরেন্টের ম্যানেজারকে আটক করেছে ঢাকা মহানগর (ডিএমপি) পুলিশ। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বিজ্ঞাপন

আটকেরা হলেন চায়ের চুমুকের মালিক আনোয়ারুল হক ও শাকিল আহমেদ রিমন এবং কাচ্চি ভাইয়ের ম্যানেজার জিসান।

শুক্রবার (১ মার্চ) রাতে ডিএমপি মিডিয়া সেন্টারে বেইলি রোডের ভয়াবহ অগ্নিকাণ্ডের সার্বিক পরিস্থিতি সংক্রান্তে মিডিয়া ব্রিফিংয়ে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) ড. খ মহিদ উদ্দিন এ তথ্য জানান।

মহিদ উদ্দিন বলেন, ‘ভবনের নিচতলার খাবার দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনের ঘটনায় অবহেলাজনিত কারণে মৃত্যু অভিযোগে পুলিশ বাদী হয়ে একটি মামলা করবে। ভুক্তভোগী পরিবারের কেউ মামলা করতে চাইলেও মামলা করতে পারবেন। এই ঘটনায় এরইমধ্যে তিনজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

বিজ্ঞাপন

অগ্নিকাণ্ডের পেছনে ভবন মালিকের দায়িত্বের কোনো অবহেলা রয়েছে কিনা সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‌‘ভবনের মালিক থেকে শুরু করে এই ঘটনায় যার যার দায় পাওয়া যাবে তাদের সবার বিরুদ্ধে আইনি অবস্থা নেওয়া হবে।’

আগুনের ঘটনায় এখন পর্যন্ত মারা যাওয়া ৪৬ জনের মধ্যে ৪১ জনের নাম-পরিচয় শনাক্ত করা গেছে। এর মধ্যে ৪০ জনের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাকিদের পরিচয় নিশ্চিত হওয়ার জন্য ডিএনএ টেস্ট করা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন