বিজ্ঞাপন

মিরপুরে দিনমজুরকে কুপিয়ে হত্যা

March 10, 2024 | 12:45 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মিরপুরে আল আমিন ওরফে রুহুল আমিন (৩০) নামে এক দিনমজুরকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

রোববার (১০ মার্চ) সকাল ৮টার দিকে মিরপুর মুক্তবাংলা মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক সকাল সাড়ে ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

আল আমিন বরগুনার বেতাগী উপজেলার কালকা বাড়ি গ্রামের বাসিন্দা। তার একটি মেয়ে আছে এবং তার স্ত্রী হিরা আট মাসের অন্তঃসত্ত্বা।

তাকে হাসপাতালে নিয়ে আসা হৃদয় মিয়া জানান, তারা থাকেন মিরপুর-১ নম্বরের গোদারাঘাট এলাকায়। পেশায় রাজমিস্ত্রী আল আমিননের সহযোগী তিনি। তারা সকালে মিরপুর-১ নম্বরের মুক্তবাংলা মার্কেটের সামনের রাস্তায় বসে ছিলেন কাজে যাওয়ার জন্য। এরপর তিনি সেখান থেকে একটু দূরে যান নিজের কোদাল আনতে। ফিরে এসে দেখেন, আল আমিন রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। কেউ তাকে ধরছে না। তখন তিনি হাসপাতালে নিয়ে আসেন।

বিজ্ঞাপন

নিহতের বাবা আবুল হোসেন জানান, ভোরে কাজের উদ্দেশে বাসা থেকে বের হন আল আমিন। এরপর লোক মারফত খবর পান, আল আমিনকে কোদাল দিয়ে কুপিয়ে খুন করা হয়েছে। পরবর্তীকালে তারা ঢাকা মেডিকেলে এসে ছেলের মরদেহ দেখতে পান। ঘটনাস্থলে গিয়ে জেনেছেন, তারই এক সহকর্মী কোদাল দিয়ে কুপিয়ে দৌড়ে পালিয়েছে।

শাহ আলী থানার উপপরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান, নিহতের স্বজন ও ঘটনাস্থল থেকে জানা গেছে, তার সহকর্মী কোদাল দিয়ে কুপিয়ে খুন করেছেন আল আমিনকে। তবে তাকে যে সহকর্মী হাসপাতালে নিয়ে গেছেন, তিনি দাবি করেছেন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন আল আমিন। বিস্তারিত জানার জন্য তদন্ত চলছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন