বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর যাদুকরী নেতৃত্বে সংকট অতিক্রম করে যাব: পলক

March 16, 2024 | 5:38 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নাটোর: টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার যাদুকরী নেতৃত্বে দেশের আর্থিক সংকট অতিক্রম করে যাব আমরা। মহান আল্লাহ আমাদের সহায়।’

বিজ্ঞাপন

শনিবার (১৬ মার্চ) সকালে সিংড়া উপজেলা সরকারি খাদ্য গোডাউন চত্বরে উপহার সামগ্রী বিতরণকালে প্রতিমন্ত্রী এসব কথা বলেন। রমজান উপলক্ষ্যে সৌদি আরবের বাদশাহের পক্ষ হতে এসব উপহারা পাঠানো হয়েছে।

প্রতিমন্ত্রী বলেন, ‘বিগত বছরগুলোতে করোনা মহামারির বিস্তার, রাশিয়া-ইউক্রেন যুদ্ধসহ নানা কারণে সারা বিশ্বে আর্থিক সংকট তৈরি হয়েছে। বৈশ্বিক এই সংকটের জন্যে আমরা দায়ী নই, কিন্তু আমরা ভুক্তভোগী। জননেত্রী শেখ হাসিনার দূরদর্শী ও বলিষ্ঠ নেতৃত্বে আমরা এই সংকট অতিক্রম করে যেতে চাই। এই লক্ষ্যে প্রধানমন্ত্রী প্রয়োজনীয় দিক নির্দেশনা দিয়েছেন। তিনি ইফতার মাহফিলের মত ব্যয়বহুল আনুষ্ঠানিকতা পরিহার করতে বলেছেন। আওয়ামী লীগের নেতাকর্মীদের এই রমজানে অসহায় মানুষের পাশে গিয়ে দাঁড়াতে বলেছেন। প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরা সক্রিয় রয়েছি। ব্যক্তিগত সামর্থ্য এবং সাংগঠনিকভাবে আমরা অসহায় মানুষের অভাব মেটাতে কার্যকর পদক্ষেপ বাস্তবায়ন করে যাচ্ছি।’

উপজেলার ৫০ পরিবারের মাঝে বিতরণ করা উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, সাত কেজি মসুরের ডাল, তিন লিটার সয়াবিন তেল, তিন কেজি চিনি এবং দুই কেজি লবণ।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা আক্তার রোজী এবং সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি ডালিম আহমেদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেনসহ অনেকে।

সারাবাংলা/এমও

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন