বিজ্ঞাপন

ট্রফি উদযাপনে টাইমড আউটের ‘অভিনয়’ মুশফিক-শান্তর!

March 18, 2024 | 7:16 pm

স্পোর্টস ডেস্ক

টি-টোয়েন্টি সিরিজের ট্রফি জয়ের পর টাইমড আউট উদযাপন করে নতুন বিতর্কের জন্ম দিয়েছিল শ্রীলংকা দল। এবার সেই উদযাপনের মোক্ষম জবাবই হয়তো দিল বাংলাদেশ। জমজমাট এক ম্যাচ শেষে তামিম-রিশাদের বীরত্বে ২-১ ব্যবধানে সিরিজ জয়ের পর ট্রফি নিয়ে উদযাপনের সময় মুশফিক-শান্ত মিলে করেছেন ম্যাথিউসকে করা সাকিবের সেই টাইমড আউটের ঘটনার অনুকরণ!

বিজ্ঞাপন

গত বিশ্বকাপে ম্যাথিউসকে করা সাকিবের সেই টাইমড আউট নিয়ে কম বিতর্ক হয়নি। হেলমেটের সমস্যার কারণে ক্রিজে এসে ঠিক সময়ে স্ট্রাইক না নেওয়ায় তাকে টাইমড আউট করার আপিল করেন সাকিব। তার আবেদনের পর বারবার হেলমেটের সমস্যা দেখিয়ে আম্পায়ারদের কাছে কারণ ব্যাখ্যা করছিলেন ম্যাথিউস। শেষ পর্যন্ত কোনও বল না খেলেই প্যাভিলিয়নে ফিরতে হয় তাকে। এরপর সাকিবকে আউট করে টাইমড আউট উদযাপন করেছিলেন ম্যাথিউস। দুই দল হাতও মেলায়নি ওই ম্যাচশেষে।

বাংলাদেশ সফরে এসেও সেই রেশ রয়েই গেছে। টি-২০ সিরিজের ট্রফি জয়ের পর উদযাপনের সময় টাইমড আউট উদযাপন করেছিল শ্রীলংকা দল। এবার বাংলাদেশও ওয়ানডে সিরিজ জয়ের পর ট্রফি হাতে করল নতুন উদযাপন। টাইমড আউট হওয়ার সময় ম্যাথিউস ও সাকিবের মাঝে যা ঘটেছিল সেটিই যেন ফিরিয়ে আনলেন মুশফিক ও শান্ত।

হেলমেট নিয়ে উদযাপনের সময় হাজির হয়েছিলেন মুশফিক। বারবার হেলমেটের সমস্যা নিয়ে শান্তকে বলছিলেন মুশফিক, যেমনটা বলেছিলেন ম্যাথিউস। তাকে কি যেন বলে ফেরত পাঠিয়ে দেন শান্ত। রাগের অভিনয় করে চলে যান মুশফিক, হাসিতে ফেটে পড়েন সবাই। পরে মুশফিক আবার ফিরে এসে উদযাপন করেন দলের সাথে। কারও বুঝতে বাকি ছিল না মুশফিক অভিনয় করছেন ম্যাথিউসের চরিত্রে, আর সাকিবের রূপে দেখা দিয়েছেন শান্ত!

বিজ্ঞাপন

বাংলাদেশের এমন উদযাপনের পর শ্রীলংকা কি মন্তব্য করে, সেটাই এখন দেখার বিষয়।

বাংলাদেশ ও শ্রীলংকার মধ্যকার সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করছে দেশের সবচেয়ে জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন জিটিভি এবং অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন