বিজ্ঞাপন

সোনিয়াকেও বাঁচানো গেল না

March 27, 2024 | 1:20 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: মৌলভীবাজারের জুড়ীতে বিদ্যুতের তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা-বাব ও তিন ভাইয়ের মৃত্যুর পর দগ্ধ শিশু সোনিয়া সুলতানাও (৮) মারা গেছে।

বিজ্ঞাপন

বুধবার (২৭ মার্চ) ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়। এর আগে, বিদ্যুৎস্পৃষ্টে সোনিয়ার মা-বাবা ও তিন ভাই-বোনও মারা যান। সকলের মৃত্যু একসঙ্গে হলেও আকস্মিকভাবে সোনিয়া বেঁচে ছিল।

সোনিয়া জুড়ী উপজেলার উত্তর গোয়ালবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী ছিল।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক মো. তারিকুল ইসলাম জানান, শিশুটিকে উন্নত চিকিৎসার জন্য সিলেট থেকে এখানে আনা হয়েছিল কিন্তু আগেই শিশুটির মৃত্যু হওয়ায় আর ভর্তি করা হয়নি।

বিজ্ঞাপন

সোনিয়ার মামা আবদুল আজিজ জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর দগ্ধ সোনিয়াকে মঙ্গলবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পরে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার করেন। সেখানে পৌঁছানোর কিছু সময় পরই সে মারা যায়।

মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে বসতঘরে ঝড় ও বজ্রপাতে বিদ্যুতের তার ছিঁড়ে টিনের পুরো ঘরটি বিদ্যুতায়িত হয়ে ওই পরিবারের পাঁচ সদস্য ফয়জুর রহমান (৫০), তার স্ত্রী শিরি বেগম (৪৫), মেয়ে সামিয়া (১৫ ), সাবিনা (০৯) এবং একমাত্র ছেলে সায়েম উদ্দিন (৭) ঘটনাস্থলেই মারা যান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন