বিজ্ঞাপন

শিশুসহ মায়ের আত্মহত্যার চেষ্টা, বাঁচাতে গিয়ে কলেজছাত্রও নিহত

April 1, 2024 | 4:20 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গাইবান্ধা: গাইবান্ধা শহরে শিশু সন্তানকে নিয়ে আত্মহত্যা করতে গিয়ে ট্রেনের ধাক্কায় রাজিয়া বেগম নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। এ সময় ওই গৃহবধূকে বাঁচাতে গিয়ে জুবায়ের নামে এক কজলেজছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে গৃহবধূর এক বছরের ছেলে।

বিজ্ঞাপন

সোমবার (১ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় গাইবান্ধা শহরের আদর্শ কলেজের পাশে রেল লাইনে এ ঘটনা ঘটে।

রাজিয়া বেগম পৌর এলাকার মাঝি পাড়ার আনোয়ার হোসেনের স্ত্রী। কলেজছাত্র জুবায়ের এসকেএস স্কুল এন্ড কলেজের দ্বাদশ বিজ্ঞান শ্রেণির ছাত্র এবং সাঘাটা উপজেলার ভরতখালীর জাহিদুল ইসলামের ছেলে।

গাইবান্ধা পৌরসভার কাউন্সিলর আব্দুস সামাদ রোকন জানান, পারিবারিক কলহের জেরে আনোয়ার হোসেনের স্ত্রী রাজিয়া বেগম আজ সকালে তার এক বছরের ছেলে আবির হোসেনকে নিয়ে আত্মহত্যা করতে রেল লাইনে যান। গাইবান্ধা রেল স্টেশন থেকে ছেড়ে আসা একটি লোকাল ট্রেন আসতে দেখে রাজিয়া তার ছেলেকে কোলে নিয়ে রেল লাইনে দাঁড়িয়ে থাকে। রাজিয়ার দাঁড়িয়ে থাকার বিষয়টি বুঝতে পেরে কলেজছাত্র জুবায়ের তাদের বাঁচাতে এগিয়ে যায় এবং বাঁচানোর চেষ্টা করে। কিন্ত কোলের শিশুকে বাঁচাতে পারলেও ওই নারী ও জুবায়ের ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন