বিজ্ঞাপন

টাকা না দেওয়ায় হাতির লাথি খেয়ে হাসপাতালে রিকশাচালক!

April 3, 2024 | 10:46 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর হাজারীবাগ এলাকায় হাতির লাথি খেয়ে হেলাল মিয়া (৫০) নামে এক রিকশাচালক গুরুতর আহত হয়েছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই রিকশাচালকের কাছে টাকা চেয়েছিল হাতির মালিক। বুধবার (৩ এপ্রিল) সন্ধ্যা ৭টার দিকে হাজারীবাগ বিজিবি ১ নম্বর গেটের পাশে ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

হাজারীবাগ থানার পরিদর্শক (তদন্ত) মো. নুরুল ইসলাম সুমন জানান, সন্ধ্যার দিকে বিজিবি ১ নম্বর গেটের পাশে এক হাতিওয়ালা তার পোষা হাতি দিয়ে হেলাল মিয়া নামে এক রিকশাচালকের কাছে টাকা দাবি করে। কিন্তু তিনি টাকা দিতে না পারায় হাতি ক্ষিপ্ত হয়ে তাকে লাথি মারে এবং শুর দিয়ে পেটে আঘাত করে। এ সময় অন্য কোনো বস্তুর সঙ্গে ধাক্কা লেগে রিকশা চালকের পিঠে গুরুতর জখম হয়।

তিনি আরও জানান, পরে পথচারীরা ওই রিকশা চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে রিকশাচালক অস্ত্রপচার কক্ষে রয়েছেন। চিকিৎসকরা জানিয়েছেন, তার অবস্থা গুরুতর, রক্ত লাগবে। ঘটনার পর পরই হাতিওয়ালা তার হাতি নিয়ে পালিয়ে গেছে।

খবর পেয়ে হাসপাতালে ছুটে আসে রিকশা চালকের স্ত্রী সালমা বেগম জানান, তাদের বাড়ি সিলেট জেলার আজমেরী থানার রসুলপুল গ্রামে। বর্তমানে কামরাঙ্গীরচরের আচারওয়ালা ঘাটের নুরজাহান মসজিদের পাশে ভাড়া থাকেন তারা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন