বিজ্ঞাপন

থাপ্পড়কে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে প্রাণ গেল বৃদ্ধের

April 6, 2024 | 10:22 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নরসিংদী: জেলার রায়পুরা উপজেলায় এক প্রতিবন্ধীকে থাপ্পড় দেওয়াকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে চাঁন মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন।

বিজ্ঞাপন

শুক্রবার (৫ এপ্রিল) সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যুর খবর পান স্বজনরা। এর আগে, শুক্রবার দুপুর ২টায় উপজেলার মরজাল ইউনিয়নের চরমরজাল শিমুলতলী এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত চাঁন মিয়া ওই এলাকার মৃত রহম আলীর ছেলে এবং সাবেক ইউপি সদস্য ভুঁইয়া মেম্বারের ভাই বলে জানা গেছে। চাঁন মিয়ার মৃত্যুর বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাফায়েত হোসেন পলাশ।

জানা গেছে, গতকাল শুক্রবার দুপুরে এক প্রতিবন্ধী শিশুকে থাপ্পড় দেওয়ার ঘটনা নিয়ে সোহেল ও চাঁন মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে চাঁন মিয়ার উপর হামলা চালালে তিনি গুরুতর আহত হন। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢামেক হাসপাতালে হস্তান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যায় মারা যান তিনি।

বিজ্ঞাপন

রায়পুরা থানার ওসি সাফায়েত হোসেন পলাশ বলেন, হামলায় আহত চাঁন মিয়া ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এলাকার সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ঘটনাস্থলে রায়পুরা থানার অফিসার ইনচার্জসহ গোয়েন্দা পুলিশের সদস্যরা কাজ করছেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

সারাবাংলা/এনএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন