বিজ্ঞাপন

খুলনা-চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

April 23, 2024 | 3:50 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

খুলনা: তীব্র তাপদাহ ও গরম থেকে রক্ষা পেতে খুলনা ও চুয়াডাঙ্গায় বৃষ্টির জন্য বিশেষ নামাজ (সালাতুল ইসতিসকার) আদায় করা হয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল ১০টায় মহানগরী শহিদ হাদিস পার্কে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর শাখার আয়োজনে এ নামাজ অনুষ্ঠিত হয়। এতে একাত্মতা প্রকাশ করে অংশ নেয় খুলনা জেলা ইমাম পরিষদ।

নামাজে ইমামতি করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির ও নগর সভাপতি হাফেজ মাওলানা আব্দুল আউয়াল। নামাজের পর মহান আল্লাহর কাছে দীর্ঘ মোনাজাতে বৃষ্টির জন্য প্রার্থনা করেন মুসল্লিরা।

বিজ্ঞাপন

এদিকে, অতি তীব্র তাপপ্রবাহের সঙ্গে অসহনীয় রোদ আর অসহ্য গরমে অতিষ্ঠ হয়ে উঠেছে চুয়াডাঙ্গা জেলার জনজীবন। তীব্র এ গরম থেকে পরিত্রাণের জন্য আল্লাহর কাছে পানাহ চেয়ে চুয়াডাঙ্গা জেলা শহরের টাউন ফুটবল মাঠে মঙ্গলবার (২৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় ইসতিকার নামাজ আদায় করেছেন মুসলিমরা।

চুয়াডাঙ্গা জেলা সম্মিলিত উলামা কল্যাণ পরিষদের উদ্যোগে এ নামাজ সব শ্রেণিপেশার মুসলিমরা অংশ নেন।

ইসতিকার নামাজে ইমামতি করেন মাওলানা নুরুদ্দীন। নামাজ শেষে দেশের ওপর দিয়ে বয়ে চলা তাপদাহ থেকে আল্লাহর কাছে পানাহ চাওয়া হয়। নামাজ শেষে অনাবৃষ্টি থেকে মুক্তির জন্য বিশেষ মোনাজাত পরিচালনা করেন চুয়াডাঙ্গা জেলা সম্মিলিত উলামা কল্যাণ পরিষদের সভাপতি মাওলানা বশির আহমেদ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন