বিজ্ঞাপন

স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ

April 23, 2024 | 4:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: ঝালকাঠির নলছিটিতে স্বামী হৃদয় হাওলাদারের (২৫) বিরুদ্ধে স্ত্রী লামিয়া খাতুনকে (২২) হত্যার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে উপজেলার সুবিদপুর ইউনিয়নের সুবিদপুর এলাকায় এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। অভিযুক্ত হৃদয় হাওলাদার ওই এলাকার আলী আকব্বর হাওলাদারের ছেলে। তিনি দিনমজুরের কাজ করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, হৃদয় হাওলাদার সোমবার দুপুরে তার স্ত্রী লামিয়াকে মারধর করেন। এতে লামিয়া অসুস্থ হয়ে পড়লেও তাকে হাসপাতালে নেওয়া হয়নি। পরে সোমবার রাত ২টার দিকে অসুস্থ অবস্থায় লামিয়া তার স্বামীর বাড়িতেই মারা যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

নিহত লামিয়ার খালু কালাম খান বলেন, সোমবার দিবাগত রাত ২টার দিকে হৃদয় লামিয়ার বাবাকে ফোন করে বলে আপনার মেয়ে অসুস্থ; সকালে নিয়ে যাবেন। পরে রাতেই তারা ওই বাড়িতে গিয়ে দেখেন লামিয়া মারা গেছেন। আমাদের ধারণা, তাকে মারধর করে মেরে ফেলা হয়েছে। পরে সকালে থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে।

বিজ্ঞাপন

লামিয়ার শাশুড়ি বুলু বেগম বলেন, রাত ১টার দিকে আমার ছেলের স্ত্রী অসুস্থ হয়ে পড়ে এবং শরীরে জ্বালাপোড়া শুরু হয়। পরে রাতেই তার মৃত্যু হয়।

নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরাদ আলি জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীকে আটক করা হয়েছে। আমরা এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইআ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন