বিজ্ঞাপন

হাঁটতে বেরিয়ে প্রাণ গেল অবসরপ্রাপ্ত অডিটরের

April 24, 2024 | 11:15 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে প্রাতঃভ্রমণে বেরিয়ে ট্রাকের ধাক্কায় প্রাণ হারিয়েছেন নান্দাইল উপজেলা ট্রেজারি অফিসের অবসরপ্রাপ্ত অডিটর হারুন অর রশিদ (৭০)। এ সময় আরও একজন গুরুতর আহত হয়েছেন।

বিজ্ঞাপন

বুধবার (২৪ এপ্রিল) বুধবার সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইল নতুন বাজারে এ দুর্ঘটনা ঘটে। আহত নূরুল ইসলাম (৭০) চন্ডীপাশা সরকারি উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক।

নিহত হারুন অর রশিদ চন্ডীপাশা আদর্শ পল্লি আবাসিক এলাকার বাসিন্দা। তিনি গাংগাইল ইউনিয়নের ধনারামা গ্রামের মৃত হাবিবউল্লাহ আকন্দের ছেলে।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো বুধবারও সকালে কয়েকজন মিলে শরীরচর্চার জন্য মহাসড়কের পাশ দিয়ে হাঁটছিলেন। হঠাৎ ময়মনসিংহগামী একটি বেপরোয়া ট্রাক রাস্তার একদম পাশে চলে গিয়ে তাদের ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন হারুন হারুন অর রশিদ ও নূরুল ইসলাম। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক হারুন অর রশিদকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্নেহাংসু বিকাশ সরকার দুর্ঘটনায় হতাহতের তথ্য নিশ্চিত করেছেন। তবে ট্রাকটি আটক করা যায়নি বলে জানিয়েছেন তিনি।

সারাবাংলা/টিআর

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন