বিজ্ঞাপন

পেট্রোল পাম্পের আগুনে পুড়ল ৪ গাড়ি, হামলায় আহত ফায়ার কর্মী

April 26, 2024 | 9:27 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুরের কাহারোল উপজেলার দশমাইলে অবস্থিত আরিফ ফিলিং স্টেশন নামে একটি পেট্রোল পাম্পে আগুন লেগেছে। এ সময় পাম্পে পার্কিং করে রাখা চারটি যানবাহন পুড়ে গেছে। আগুনে একজন দগ্ধও হয়েছেন।

বিজ্ঞাপন

এদিকে আগুনে নেভাতে দেরি করে আসার অভিযোগ তুলে স্থানীয়রা ফায়ার সার্ভিসের কর্মীদের ওপর হামলা চালিয়েছে। হামলায় গুরুতর আহত দুই ফায়ার সার্ভিস কর্মীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত সোয়া ৮টার দিকে আগুন লাগে ওই পাম্পে। ফায়ার সার্ভিসের সাতটি ইউনিটের চেষ্টায় রাত পৌনে ১০টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সোয়া ৮টার সময় পাম্পে একটি তেলের ট্যাংক লরি থেকে তেল নামানো হচ্ছিল। সেখান থেকেই আগুনের সূত্রপাত হয়। এ সময় পাম্পে পার্কিং করে রাখা দুটি ট্রাক, একটি তেলের ট্যাংক লরি ও একটি মোটরসাইকেল আগুনে পুড়ে যায়। এ সময় আগুনে একজন দগ্ধ হন। তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

বিক্ষুব্ধ জনতার অভিযোগ, আগুন লাগার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়েছিল। কিন্তু তারা অনেক দেরি করে ঘটনাস্থলে উপস্থিত হয়। ফায়ার সার্ভিস দ্রুত সেখানে পৌঁছালে ক্ষয়ক্ষতি হতো না।

কাহারোলের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আমিনুল ইসলাম বলেন, দিনাজপুর সদর, কাহারোল, বীরগঞ্জ ও সৈয়দপুর ফায়ার সার্ভিসের মোট সাতটি ইউনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনে দগ্ধ একজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিক্ষুব্ধ জনতার হামলায় কয়েকজন ফায়ার সার্ভিস কর্মী আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিআর

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন