বিজ্ঞাপন

চাঁদপুরে সুষ্ঠু নির্বাচন নিয়ে শঙ্কায় চেয়ারম্যান প্রার্থী

April 26, 2024 | 6:58 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

চাঁদপুর: চাঁদপুর মতলব উত্তর উপজেলা পরিষদ নির্বাচনের সুষ্ঠু পরিবেশ নিয়ে শঙ্কা প্রকাশ করে সংবাদ সম্মেলন করেছেন আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী গাজী মুক্তার হোসেন। শুক্রবার (২৬ এপ্রিল) দুপুরে নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।

বিজ্ঞাপন

অভিযোগে তিনি বলেন, ‘স্থানীয় এমপি মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া সব প্রার্থীর সাথে আলোচনা করে সুষ্ঠু নির্বাচন আয়োজনের ব্যাপারে কথা বলেছেন। কিন্তু উপজেলার কলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোবহান সরকার সুভা স্থানীয় এমপির নাম ব্যবহার করে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিকের পক্ষে নির্বাচনি পরিবেশ নষ্ট করছে।’

প্রতীক বরাদ্দের পর চেয়ারম্যান সুভার নেতৃত্বে এ পর্যন্ত অন্তত ৪ বার নিজের কর্মী সমর্থকদের মারধর ও নানাভাবে হুমকির অভিযোগ করেন এই চেয়ারম্যান প্রার্থী। এসব ঘটনায় মতলব উত্তর থানা ও নির্বাচন কমিশনসহ অন্য দফতরের বিষয়টি অবহিত করে প্রতিকার মেলেনি বলেলে জানান তিনি।

সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রধানমন্ত্রী দৃষ্টি আকর্ষণ করে মতলব উত্তরে সুষ্ঠু নির্বাচন আয়োজন করে জনগণের ভোটের অধিকার নিশ্চিত করার আবেদন জানান তিনি।

বিজ্ঞাপন

যদিও তার এমন অভিযোগ অস্বীকার করেছেন অপর চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ মানিক। তার দাবি ভোটাররা তার পক্ষে থাকায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ তুলছেন তার বিরুদ্ধে।

সারাবাংলা/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন