বিজ্ঞাপন

সবার আগে বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করল নিউজিল্যান্ড

April 29, 2024 | 10:23 am

স্পোর্টস ডেস্ক

টি-২০ বিশ্বকাপের আর বাকি মাত্র এক মাস। দলগুলোর স্কোয়াড ঘোষণার জন্য ১ মে পর্যন্ত সময় বেঁধে দিয়েছে আইসিসি। এর মাঝে সবার আগেই বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করল নিউজিল্যান্ড। যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত বিশ্বকাপে কেইন উইলিয়ামসনের নেতৃত্বেই মাঠে নামবে কিউইরা।

বিজ্ঞাপন

নিউজিল্যান্ড স্কোয়াডে ফিরেছেন অভিজ্ঞ ব্যাটার কলিন মানরো, ম্যাট হেনরি। দলের হয়ে প্রথমবারের মতো টি-২০ বিশ্বকাপে খেলতে যাচ্ছে রাচিন রবীন্দ্র। বেন সেয়ার্স আছেন রিজার্ভ ক্রিকেটার হিসেবে। দলের অধিনায়ক করা হয়েছে উইলিয়ামসনকেই। দলে অন্য পরিচিত মুখের মাঝে আছেন প্রায় সবাই। ইনজুরির কারণে থাকছেন না অ্যাডাম মিলনে।

বিশ্বকাপের স্কোয়াড ঘোষণার সময় টুর্নামেন্টকে সামনে রেখে প্রস্তুতির কথা জানালেন কোচ গ্যারি স্টেড, ‘আমি স্কোয়াডে থাকার সবাইকে শুভকামনা জানাই। বিশ্বকাপে দেশকে প্রতিনিধিত্ব করা গর্বে ব্যাপার। আশা করছি বিশ্বকাপের ভেন্যুগুলোতে আমরা দ্রুত মানিয়ে নিয়ে ভালো কিছু করতে পারব। কন্ডিশনের সাথে খাপ খাইয়ে নিতে পারে এমন স্কোয়াডই আমরা দিয়েছি।

নিউজিল্যান্ড স্কোয়াড 

বিজ্ঞাপন

কেইন উইলিয়ামসন(অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মিচেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারেল মিচেল, জিমি নিশম, গ্লেল ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইস সোধি, টিম সাউদি, বেন সেয়ার্স (রিজার্ভ)

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন