বিজ্ঞাপন

রাজধানীর দক্ষিণখানে ছুরিকাঘাতে যুবককে হত্যা

April 29, 2024 | 8:25 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর দক্ষিণখানে ছুরিকাঘাতে হযরত আলী (২৪) নামের এক যুবক খুন হয়েছেন।

বিজ্ঞাপন

সোমবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টার দিকে দক্ষিণখান গাওয়াইর বাজারের পাশে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। আহত হযরত আলীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন বেলা সাড়ে ১২টার দিকে তার মৃত্যু হয়।

মৃত হযরত আলী ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার চৌদার গ্রামের রাজমিস্ত্রী আব্দুর রশিদের ছেলে। পরিবারের সঙ্গে গাওয়াইর খলিল বক্স রোড এলাকার ভাড়া বাসায় থাকতেন। তিনি  উত্তরার আজমপুরে একটি ‘স’ মিলে কাজ করতেন।

হাসপাতালে মৃত হযরত আলীর বড় ভাই মো. আসাদুল জামান জানান, হযরত আলী আজমপুর এলাকায় একটি স’মিলে কাজ করতেন। সকাল ১০টার দিকে তিনি খবর পান গাওয়াইর বাজারের পেছনে সেলিম (৩৫) নামে এক মাদকবিক্রেতা আলীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করেছে। পরে তিনি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে গিয়ে আহত অবস্থায় তাকে দেখতে পান। সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন দুপুরে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

আসাদুল আরও জানান, সেলিম এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। আজ এই ঘটনার পর আমরা লোকমুখে শুনতে পেরেছি, গতকাল রোববার দিবাগত রাতে সেলিম ও হযরতর আলীর মধ্যে  হাতাহাতির ঘটনা ঘটেছিল। সেই ঘটনার জের ধরেই সকালে হযরত আলীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে সেলিম। তবে হযরত আলীও গাজা সেবন করতেন।

দক্ষিণখান থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর খান বলেন, সকালে গাওয়াইর এলাকার দুই যুবকের মধ্যে একটি মারামারির ঘটনা ঘটেছে। সেই ঘটনায় ছুরিকাঘাতে আহত হযরত আলী নামে এক যুবক মারা গেছেন। অভিযুক্ত সেলিম এখনও পলাতক। এই ঘটনায় একটি মামলা পক্রিয়াধীন রয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তবে কি বিষয় নিয়ে এই হত্যাকাণ্ড ঘটেছে এখনও জানা যায়নি। সেলিমকে আটকের পরই বিস্তারিত জানা যাবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/এনইউ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন