বিজ্ঞাপন

একসঙ্গে ফ্রেমবন্দি এত তারকা

April 30, 2024 | 5:54 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গত রাত থেকে ফেসবুকে অনেক তারকার একফ্রেমবন্দি ছবি ভেসে ভেড়াচ্ছে। সে ছবিতে সুবর্ণা মুস্তাফা থেকে শুরু করে আফসানা মিমি, অপি করিম, ঈশিতা, বিদ্যা সিনহা মিম, আজমেরী হক বাঁধন, কুসুম শিকদার, মৌসুমী হামিদ, মুমতাহিনা চৌধুরী টয়া, জয়া আহসান, মিম মানতাসা, শাম্মি ইসলাম নীলারাসহ অনেকে। কিন্তু কী এমন আয়োজন, যেখানে এতো শিল্পীরা একসঙ্গে হয়েছেন?

বিজ্ঞাপন

মূলত অনুষ্ঠানটি ছিলো লাক্সএর শতবর্ষ উপলক্ষ্যে। সে আয়োজন বসেছিলো সোমবার (২৯ এপ্রিল) রাতে, রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে। লাক্সএর মাধ্যমেই শোবিজ অঙ্গনে পা রেখেছিলেন এই সময়ের এই জনপ্রিয় তারকাদের অধিকাংশ।

জমকালো এই সন্ধ্যায় পারফর্ম করেছেন বিদ্যা সিনহা মিম। যার শোবিজ পথচলা শুরু হয় ২০০৭ সালে, ‘লাক্সচ্যানেল আই সুপারস্টার’র মাধ্যমে। তাই নিজের অনুভূতি প্রকাশ করেছেন এভাবে, ‘এই প্রতিষ্ঠানের সঙ্গে আমার ইমোশনাল জার্নি আছে। আমার মনে হয়, হাজারো মেয়ের স্বপ্ন পূরণে ভূমিকা রাখে লাক্স ও চ্যানেল আই।

এই প্লাটফর্ম নিয়ে তিনি আরও বলেন, আমিও এক সিম্পল মেয়ে ছিলাম। সেখান থেকে এই প্লাটফর্মের মাধ্যমে শোবিজে এলাম। জীবনের মোড় ঘুরে গিয়েছিল। তাই সবসময় বলি, লাক্স আমাকে নতুন করে জন্ম দিয়েছিল।

বিজ্ঞাপন

এই একই প্লাটফর্মের মাধ্যমে ২০০৯ সালে আত্মপ্রকাশ করেন মেহজাবীন চৌধুরী। এ প্রজন্মের অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়াও এসেছেন লাক্সচ্যানেল আইয়ের হাত ধরে।

সারাবাংলা/এজেডএস

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন