বিজ্ঞাপন

দেশে বিদ্যুৎ উৎপাদনে ফের রেকর্ড

April 30, 2024 | 10:22 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: দেশে আবারও সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদন করে বিগত দিনের রেকর্ড ভেঙেছে কেন্দ্রগুলো। মঙ্গলবার (৩০ এপ্রিল) ১৬ হাজার ৪৭৭ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হয়েছে। যা এ পর্যন্ত দেশের সর্বোচ্চ।

বিজ্ঞাপন

এদিন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড হয়েছে আজ রাত ৯টায়। এ সময় ১৬ হাজার ৪৭৭ মেগাওয়াট বিদ্যুৎ উৎপাদন হয়েছে।

উল্লেখ্য, এর আগে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড ছিল গত ২২ এপ্রিল রাত ৯ টায়। ওই দিন বিদ্যুৎ উৎপাদন হয় ১৬ হাজার ২৩৩ মেগাওয়াট।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেআর/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
রাঙ্গামাটির ১টিতে জেএসএস, ২টিতে আ.লীগ নেতারা জয়ীঈদগাঁওয়ে আবু তালেব, চকরিয়ায় সাঈদী, পেকুয়ায় রাজু জয়ীপিটুনিতে আহত শ্রাবণ— অভিযোগের তীর ছাত্রলীগের দিকেপীরগঞ্জে ফের নুর মোহাম্মদ, মিঠাপুকুরে কামরুজ্জামান বিজয়ীকুমারখালীতে মান্নান, দৌলতপুরে বুলবুল, মিরপুরে জয়ী হালিমজাহাংগীরের পদায়ন জননিরাপত্তায়, নতুন ইসি সচিব বিমানের শফিউল‘ছাত্রলীগ-যুবলীগ’র হামলায় ছাত্রদলের সাবেক সভাপতি শ্রাবণ আহতরূপগঞ্জ উপজেলা চেয়ারম্যান নির্বাচনে জয়ী হাবিবুর রহমান হাবিবযুক্তরাষ্ট্রের সঙ্গেও টেনেটুনে ১৫০ ছাড়াল বাংলাদেশবাগমারায় সান্টু, পুঠিয়ায় সামাদ, দুর্গাপুরে শরীফ হলেন চেয়ারম্যান সব খবর...
বিজ্ঞাপন