বিজ্ঞাপন

স্মিথকে বাদ দিয়ে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

May 1, 2024 | 9:11 am

স্পোর্টস ডেস্ক

দলের অন্যতম সেরা ব্যাটার হলেও এই ফরম্যাটে কখনোই নিজেকে সেভাবে মেলে ধরতে পারেননি তিনি। আসন্ন টি-২০ বিশ্বকাপে স্টিভ স্মিথকে বাদ দিয়েই ১৫ জনের দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। শেষবারের মতো বিশ্বকাপ খেলতে স্কোয়াডে আছেন ডেভিড ওয়ার্নার। প্যাট কামিন্সের বদলে বিশ্বকাপে অজিদের নেতৃত্ব দেবেন মিচেল মার্শ।

বিজ্ঞাপন

এই ফরম্যাটে বেশ কয়েক বছর ধরেই তেমন একটা ফর্মে নেই স্মিথ। অজিদের স্কোয়াডে তাই জায়গা হয়নি অভিজ্ঞ স্মিথের। বাদ পড়েছেন জেসন বেনরেনড্রফও। দলে জায়গা হয়নি আইপিএলে আলো ছড়ানো তরুণ ব্যাটার ফ্রেসার ম্যাকগ্রুকেরও।

অন্যদিকে আগের টি-২০ বিশ্বকাপ থেকে আজ পর্যন্ত এই ফরম্যাটে জাতীয় দলের হয়ে না খেলা অ্যাস্টন অ্যাগারকে দলে নিয়েছে অস্ট্রেলিয়া। আছেন এই ফরম্যাটে দলের অন্য নিয়মিত সদস্যরাও। কামিন্সের বদলে অধিনায়ক করা হয়েছে অলরাউন্ডার মিচেল মার্শকে। দলে আছেন আইপিএলের মাঝপথে ক্রিকেট থেকে বিরতি নেওয়া গ্লেন ম্যাক্সওয়েলও।

আগামী ৫ জুন ওমানের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে অস্ট্রেলিয়া।

বিজ্ঞাপন

অস্ট্রেলিয়া স্কোয়াড 

মিচেল মার্শ (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, প্যাট কামিন্স, টিম ডেভিড, নাথান এলিস, ক্যামেরন গ্রিন, জস হ্যাজলউড, ট্রাভিস হেড, গ্লেন ম্যাক্সওয়েল, জস ইংলিশ, মিচেল স্টার্ক, ম্যাথু ওয়েড, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন