বিজ্ঞাপন

উপজেলা নির্বাচন প্রত্যাখ্যান করে যুবদলের লিফলেট বিতরণ

May 4, 2024 | 9:56 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

রাঙ্গামাটি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনকে প্রত্যাখ্যান করে ভোট বর্জনের আহ্বানে রাঙ্গামাটিতে লিফলেট বিতরণ করেছে জেলা যুবদল। শনিবার (৪ মে) সন্ধ্যায় জেলা শহরের তবলছড়ি বাজারে লিফলেট বিতরণ করা হয়।

বিজ্ঞাপন

কেন্দ্রীয় যুবদলের উপজাতি বিষয়ক সম্পাদক আবু সাদাৎ মো. সায়েমের নেতৃত্বে কর্মসূচিতে যুবদল নেতারা অংশ নেন। এসময় জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মো. নুরুন্নবী, সহ-সভাপতি আব্দুল মান্নান, জাফর উদ্দিন টুনু, জিয়াউল হক টিটু, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী স্বপন, সদর থানার যুবদলের আহবায়ক আনোয়ার হোসেন, নগর যুবদলের সদস্য সচিব কামাল উদ্দিনসহ অন্য নেতারা উপস্থিত ছিলেন।

যুবদল নেতারা বলেন, ‘অবৈধ নির্বাচন কমিশনের অধীনে এই অবৈধ নির্বাচন আমরা মানি না। বিগত জাতীয় সংসদ নির্বাচনের মতো এবারও প্রহসনের উপজেলা নির্বাচনও বর্জন করবে। বর্তমান সরকার মানুষের আশা আকাঙ্ক্ষা পূরণে সসম্পূর্ণ ব্যর্থ হয়েছে। ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনে জনমত তৈরির লক্ষ্যে আমাদের আন্দোলন অব্যাহত থাকবে।’

প্রসঙ্গত, আগামী ৮ মে অনুষ্ঠিতব্য প্রথম ধাপের ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে রাঙ্গামাটির কাউখালী উপজেলা থেকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা বিএনপির উপদেষ্টামণ্ডলীর সদস্য মংসুইউ চৌধুরী। নির্বাচনে অংশ নিয়ে দল থেকে বহিষ্কৃত হয়েছেন বিএনপির এই নেতা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন