বিজ্ঞাপন

এক ম্যাচে ৫ অ্যাসিস্টে মেসির নতুন ইতিহাস

May 5, 2024 | 9:57 am

স্পোর্টস ডেস্ক

নিজের বর্ণাঢ্য ক্যারিয়ারে কত রেকর্ডই না গড়েছেন তিনি। ৩৬ বছর বয়সী মেসি ইন্টার মায়ামির হয়েও আলো ছড়িয়ে যাচ্ছেন। আজ মেজর সকার লিগের ম্যাচে নিউইয়র্ক রেড বুলসের বিপক্ষে মেসি গড়েছেন আরেকটি অনন্য রেকর্ড। অবিশ্বাস্য মেসিতে রেড বুলকে ৬-২ গোলে বিধ্বস্ত করেছে মেসির মায়ামি। আর এই ম্যাচে একাই ৫ অ্যাসিস্ট ও এক গোল করে ইতিহাস গড়েছেন মেসি। সকার লিগে এক ম্যাচে এটিই সর্বোচ্চ অ্যাসিস্ট। এছাড়াও ৫ অ্যাসিস্ট ও ১ গোলে ম্যাচে ৬ গোলেই ভূমিকা রাখায় ম্যাচে সর্বোচ্চ ভূমিকা রাখার রেকর্ডও এখন মেসির দখলেই।

বিজ্ঞাপন

ম্যাচের শুরুতে অবশ্য এগিয়ে গিয়েছিল রেড বুলসই। ৩০ মিনিটে ভানজেইরের গোলে এগিয়ে যায় তারা। পিছিয়ে পড়ে স্বরূপে ফেরে মেসির মায়ামি। একে একে রেড বুলসের জালে তারা দেয় ৬টি গোল। লুইস সুয়ারেজ করেছেন দুর্দান্ত এক হ্যাটট্রিক, মাতিয়াস রোহাসও পেয়েছেন দুটি গোল। এই ৫ গোলেই অ্যাসিস্ট ছিল মেসির।

শুরু অ্যাসিস্ট করেই থেমে থাকেননি মেসি। ৫০ মিনিটে নিজেও একটি গোল করেছেন। সব মিলিয়ে ম্যাচে ৫টি অ্যাসিস্ট ও একটি গোল করে সর্বোচ্চ ৬ গোলে ভূমিকা রেখে রেকর্ড গড়েছেন তিনি। এক ম্যাচে সর্বোচ্চ ৫ অ্যাসিস্টের রেকর্ডও এখন তার। শেষ পর্যন্ত ম্যাচটি ৬-২ গোলে জিতেছে মেসির মায়ামি।

এখন পর্যন্ত এই মৌসুমে মায়ামির হয়ে লিগে মেসির গোল ১০টি, অ্যাসিস্ট ১২টি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এফএম

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন