বিজ্ঞাপন

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিক্ষার্থীর

May 5, 2024 | 11:15 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বিমানবন্দর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইশতিয়াক ইসলাম শাফিন (১৮) নামের এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় ইমাম হাসান (১৯) নামে আরও একজন আহত হয়েছেন।

বিজ্ঞাপন

শনিবার (৪ মে) রাত ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক সকাল ৬টার দিকে সাফিনকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে সাফিনের মামা পাভেল আহমেদ জানান, শাফিন ও ইমামের বাসা গাজীপুর টঙ্গী থানার চেরাগআলি বড় দেওড়া এলাকায়। উত্তরা কমার্স কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্র ছিলেন সাফিন। বাবার নাম আব্দুর রশিদ।

তিনি আরও জানান, নিজের মোটরসাইকেল নিয়ে সাফিন রাতে তার বন্ধু ইমামকে সঙ্গে নিয়ে পূর্বাচল ৩০০ ফিট রাস্তায় ঘুরতে যান। মধ্যরাতে ঘুরাঘুরি শেষ করে আবার বাসায় ফিরার সময় বিমানবন্দর গোলচত্বর এলাকায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুইজনে ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাদেরকে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে আবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাফিনকে মৃত ঘোষণা করেন। আর আহত ইমাম চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞাপন

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, সাফিনের মরদেহটি মর্গে রাখা হয়েছে। ঘটনাটি বিমানবন্দর থানা পুলিশ তদন্ত করছে।

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন