বিজ্ঞাপন

অটোরিকশায় তুলে পোশাক শ্রমিক ধর্ষণ, গ্রেফতার ২

May 7, 2024 | 2:02 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে পোশাক কর্মী তরুণীকে সিএনজি অটোরিকশায় তুলে ধর্ষণের ঘটনায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (৬ মে) রাতে ভোলা পালিয়ে যাবার সময় ধর্ষণে জড়িত এক যুবককে নগরীর হালিশহর বড়পোল এলাকায় বাসস্ট্যান্ড থেকে গ্রেফতার করা হয়। আগের রাতে জড়িত আরেক তরুণকে নগরীর মিস্ত্রিপাড়া এলাকা থেকে গ্রেফতার করে ডবলমুরিং থানা পুলিশ।

গ্রেফতার দুজন হলো- মো. সাগর (১৯) ও মো. আক্তার (৩০)। সাগরের বাড়ি কুমিল্লায়, থাকেন নগরীর মিস্ত্রিপাড়া এলাকায়। আক্তারের বাড়ি ভোলা জেলায়, থাকেন নগরীর বন্দরটিলা এলাকায়। সাগর পেশায় অটোরিকশা গ্যারেজের মেকানিক এবং আক্তার চালক বলে পুলিশ জানিয়েছে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল কাদের পাটোয়ারি সারাবাংলাকে জানান, আক্রান্ত তরুণীর বাসাও নগরীর মিস্ত্রিপাড়া এলাকায়। একই এলাকার একটি অটোরিকশা গ্যারেজের মেকানিক সাগরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল। ওই গ্যারেজে নিয়মিত অটোরিকশা রাখার সুবাদে সাগরের সঙ্গে আক্তারের ভালো সম্পর্ক তৈরি হয়।

বিজ্ঞাপন

গত ৩ মে সন্ধ্যায় পোশাক কর্মী তরুণী কারখানা থেকে বের হওয়ার পর বেড়াতে নেওয়ার কথা বলে সাগর তাকে সিএনজি অটোরিকশায় তুলে নেয়। অটোরিকশা চালাচ্ছিল আক্তার।

ওসি ফজলুল কাদের বলেন, ‘তরুণীর অভিযোগ অনুযায়ী সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর ইপিজেড থানার আকমল আলী পকেটগেট এলাকায় নির্জন রাস্তায় অটোরিকশার ভেতর সাগর ও আক্তার তাকে ধর্ষণ করে। রাত সাড়ে ১১টার দিকে ওই অটোরিকশায় তাকে মিস্ত্রিপাড়ার বাসায় নামিয়ে দেয়। ৪ মে তরুণী থানায় এসে এ বিষয়ে অভিযোগ করেন। এরপর আমরা দুই জনের অবস্থান শনাক্ত করে গ্রেফতার অভিযান শুরু করি।’

‘টের পেয়ে তারা মিস্ত্রিপাড়া এলাকায় লাল মসজিদের পাশে অটোরিকশা রেখে গা ঢাকা দেয়। দুজনই চূড়ান্তভাবে চট্টগ্রাম ছেড়ে যাওয়ার পরিকল্পনা করে। পালানোর আগে সাগর একবার মিস্ত্রিপাড়া এলাকায় এলে আমরা তাকে গ্রেফতার করতে সক্ষম হই। আক্তার ভোলায় পালিয়ে যাওয়ার জন্য সোমবার রাতে বড়পোল এলাকায় বাসস্ট্যান্ডে অপেক্ষা করছিল। তাকে আমরা সেখান থেকে গ্রেফতার করি,’ – বলেন ওসি ফজলুল কাদের পাটোয়ারি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এমও

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন