বিজ্ঞাপন

প্রার্থীর পক্ষে টাকা বিতরণ, প্রিজাইডিং কর্মকর্তাসহ আটক ৪

May 8, 2024 | 1:11 pm

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

সুনামগঞ্জ: সুনামগঞ্জের শাল্লা উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকের চেয়ারম্যান প্রার্থী অবনী মোহন দাসের পক্ষে ভোটকেন্দ্রের সামনে প্রচার ও টাকা বিতরণের অভিযোগ উঠেছে সহকারী প্রিজাইডিং কর্মকর্তার বিরুদ্ধে। কান্দিগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ওই সহকারী প্রিজাইডিং কর্মকর্তা অপু রঞ্জন দাস সহ চারজনকে আটক করেছে পুলিশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৭ মে) রাতে ৪ নম্বর শাল্লা ইউনিয়নের কান্দিগাওঁ গ্রামে কেন্দ্রের সামনে টাকা বিতরণ ও প্রার্থীর পক্ষে প্রচারের সময় ওই কর্মকর্তাকে হাতেনাতে আটক করেন স্থানীয় বাসিন্দারা। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ তাদের আটক করো থানায় নিয়ে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কান্দিগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সহকারী প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পান অপু রঞ্জন দাস। কেন্দ্রে আসার পর থেকে গ্রামের ভোটারদের ঘোড়া প্রতীকে ভোট দেওয়ার জন্য নানাভাবে প্রচার চালান তিনি। রাত বাড়লে আরও তিনজনকে নিয়ে তিনি চব্বিশা কেন্দ্রের সামনে ঘোড়া প্রতীকে ভোট দেওয়ার জন্য ভোটারদের টাকা বিতরণ করেন। গ্রামবাসী বিষয়টি বুঝতে পেরে তাকে হাতেনাতে আটক করে পুলিশকে খবর দেয়।

শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, ঘোড়া প্রতীকের পক্ষে সহকারী প্রিজাইডিং কর্মকর্তার টাকা বিতরণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে তাকে এবং আরও তিনজনকে আটক করা হয়েছে।

বিজ্ঞাপন

সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় কান্দিগাওঁ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সহকারী প্রিজাইডিং কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন