বিজ্ঞাপন

টিকটকার প্রিন্স মামুন গ্রেফতার, ‘বিয়ের কথা বলে ধর্ষণে’র অভিযোগ

June 11, 2024 | 2:10 am

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: টিকটকার আব্দুল্লাহ আল মামুন ওরফে প্রিন্স মামুনকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। বিয়ের প্রতিশ্রুত দিয়ে ধর্ষণের অভিযোগের এক মামলায় গ্রেফতার করা হয়েছে তাকে।

বিজ্ঞাপন

সোমবার (১০ জুন) রাত সাড়ে ৯টার দিকে কুমিল্লা পুলিশ গ্রেফতার করেছে মামুনকে। তাকে সেখান থেকে ঢাকা নিয়ে আসার প্রক্রিয়া চলছে।

মামুনের বিরুদ্ধে বিয়ের কথা বলে ধর্ষণের অভিযোগে রোববার (৯ জুন) রাজধানীর ক্যান্টনমেন্ট থানায় মামলা হয়। এর আগেও গত ডিসেম্বরে তার বিরুদ্ধে একই নারী ফৌজদারি কার্যবিধির ৩২৩, ৩০৭ ও ৫০৬ ধারায় অভিযোগ এনে মামলা করেছিলেন। এসব ধারায় অভিযোগে আঘাত ও হত্যাচেষ্টার কথা বলা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, আব্দুল্লাহ আল মামুন ওরফে প্রিন্স মামুনের সঙ্গে বাদীর পরিচয় হয় তিন বছর আগে, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। একপর্যায়ে মামুন তাকে বিয়ে করবেন বলে প্রতিশ্রুতি দিলে দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ঢাকায় মামুনের বাসা না থাকায় বিয়ের প্রতিশ্রুতিতে বাদী তাকে নিজের বাসায় থাকতে দেন। ২০২২ সালের ৭ জানুয়ারি থেকেই মামুন ওই বাসায় থাকছেন। তার মা-বাবাও এ সময় ওই বাসায় গিয়েছেন এবং অবস্থান করেছেন।

বিজ্ঞাপন

বাদী অভিযোগে লিখেছেন, মামুন বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সঙ্গে একাধিকবার শারীরিক সম্পর্ক করে। সে আমার বাসায় থাকাকালে তার মা-বাবা মাঝেমধ্যেই বাসায় এসে থাকত। আমি মামুনকে একাধিকবার বিয়ের বিষয়ে বললে সে বিভিন্ন অজুহাতে সময় ক্ষেপণ করতে থাকে। সর্বশেষ চলতি বছরের ১৪ মার্চ মামুন আবার আমাকে ধর্ষণ করে। পরে আমি তাকে বিয়ের কথা বললে সে ক্ষিপ্ত হয়ে ওঠে। আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে।

মামলার পর প্রিন্স মামুন সামাজিক যোগাযোগমাধ্যমে বলেন, গত ডিসেম্বরে মাঝরাতে ওই নারী ও তার মধ্যে কিছুটা ভুল বোঝাবুঝি থেকে হাতাহাতি পর্যন্ত ঘটে। পরে সেটি মামলা পর্যন্ত গড়ায়। বিষয়টি আইনিভাবে মোকাবিলা করবেন বলে জানান তিনি। তবে রোববার ধর্ষণ মামলা হওয়ার পর তিনি আর কিছু বলেননি।

ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুর রহমান বলেন, প্রিন্স মামুনকে কুমিল্লা পুলিশের সহায়তায় গ্রেফতার করা হয়েছে। ক্যান্টনমেন্ট থানায় তার বিরুদ্ধে দুটি মামলা হয়েছে। তাকে ঢাকা নিয়ে আসা হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন