বিজ্ঞাপন

বসুন্ধরা আবাসিকে এসি বিস্ফোরণে নিহত বেড়ে ৪

June 16, 2024 | 10:03 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসায় এসি বিস্ফোরণের ঘটনায় রকসি আক্তার (২০) নামে আরও একজন মারা গেছেন। এই ঘটনায় এ নিয়ে দগ্ধ পরিবারের মৃত্যু হলো।

বিজ্ঞাপন

রোববার (১৬ জুন) ভোর ৫টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রকসি।

বার্ন ইনস্টিটিউটের প্লাস্টিক সার্জন ডা. আহমেদুর রহমান সবুজ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রকসির শরীরের ৫৫ শতাংশ দগ্ধ হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তিনি মারা যান।

এর আগে, শনিবার (১৫ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে রকসির বাবা আব্দুল মান্নান (৬০) মারা যান। বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে ৫৫ শতাংশ দগ্ধ নিয়ে রকসির বোন ফুতু আক্তার (১৮) এবং ১২ জুন ভোরে ৭০ শতাংশ দগ্ধ নিয়ে রকসির ছেলে আয়ান (৩) মারা যায়।

বিজ্ঞাপন

এর আগে, গত সোমবার (১০ জুন) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বসুন্ধরা আবাসিক এলাকার এভারকেয়ার হাসপাতালের পাশের একটি ভবনের নিচ তলায় বিস্ফোরণের এ ঘটনা ঘটে।

রকসি আক্তারের দেবর আহমেদ মোস্তফা জানান, তাদের বাড়ি কক্সবাজার জেলার মহেশখালী থানার মাইজপাড়া গ্রামে। আয়ানের বাবা সিরাজুল মোস্তফা দুবাই প্রবাসী। আয়ানের মা রকসির ব্রেইন টিউমার হয়েছিল। কয়েক মাস আগে এভারকেয়ার হাসপাতালে তার অস্ত্রোপচার হয়েছিল। এজন্য চলতি মাসের ১ তারিখে তারা সপরিবারে গ্রাম থেকে ঢাকায় আসেন। এরপর এভারকেয়ার হাসপাতালের পাশের ওই ভবনের নিচ তলায় একটি বাসায় ভাড়ায় উঠেন। সেখান থেকে মূলত নিয়মিত এভারকেয়ার হাসপাতালে যাতায়াত করতেন।

তিনি আরও জানান, সন্ধ্যায় বাসায় বিকট শব্দে একটি এসির বিস্ফোরণ ঘটে। এতে রুমের মধ্যে থাকা শিশুসহ পরিবারে ৪ জন দগ্ধ হন। খবর পেয়ে তাদের উদ্ধার করে প্রথমে এভারকেয়ার হাসপাতাল নেওয়া হয়। সেখান থেকে শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছিল।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/ইআ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন