বিজ্ঞাপন

ঈদে নেই তাদের ছবি

June 17, 2024 | 1:07 pm

আহমেদ জামান শিমুল

চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক নায়িকাদের মধ্যে অনেকেরই এবারের ঈদে কোনো ছবি মুক্তি পাচ্ছে না। এ তালিকায় রয়েছেন সিয়াম আহমেদ, আরিফিন শুভ, বাপ্পী চৌধুরী, অপু বিশ্বাস, বিদ্যা সিনহা মিম, মাহিয়া মাহি ও পরীমণি।

বিজ্ঞাপন

সিয়াম আহমেদ

তার চলচ্চিত্র ক্যারিয়ার শুরু হয়েছিল ‘পোড়ামন ২’ ছবিটি। যেটি ২০১৮ সালের ঈদুল ফিতরে মুক্তি পেয়েছিল। এরপর তার অভিনীত ‘শান’-ও ২০২২ এর ঈদুল ফিতরে মুক্তি পায়। গেল বছরের ২২ সেপ্টেম্বর তার অভিনীত ‘অন্তর্জাল’-এর পর নতুন কোনো ছবি মুক্তি পায়নি। এবারের ঈদের জন্য এম রাহিমের পরিচালনায় ‘জংলি’ ছবির শুটিং করছিলেন। কিন্তু ঈদের দুসপ্তাহ আগে ছবিটি ‘কাজ শেষ করতে পারে নি’ এমন কথা বলে মুক্তি স্থগিত করে প্রযোজনা সংস্থা। জানা গেছে, ছবিটি ঈদের কয়েক সপ্তাহ পরে মুক্তির পরিকল্পনা রয়েছে।

আরিফিন শুভ

বিজ্ঞাপন

আরিফিন শুভ অভিনীত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনি’, ‘কিস্তিমাত’, ‘অগ্নি ২’ ছবিগুলো ঈদে মুক্তি পেয়েছিল। গেল বছরের অক্টোবরে মুক্তি পেয়েছিল তার অভিনীত সবশেষ ছবি বঙ্গবন্ধুর বায়োপিক ‘মুজিব: একটি জাতির রূপকার’। এবারের ঈদে শোনা গিয়েছিল ‘নীলচক্র’ নিয়ে আসবেন শুভ। পোস্টার প্রকাশ করলেও ছবিটি শেষ পর্যন্ত মুক্তি দেয়নি প্রযোজক।

বাপ্পী চৌধুরী

তিনি বলতে গেলে শুধু ঈদ নন চলচ্চিত্র ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন। অনেকদিন ধরে তার অভিনীত কোনো ছবি মুক্তি পায় না। অথচ এক সময় দুই ঈদেই তার ছবি মুক্তি পেয়েছিল। শাকিবের ছবির সঙ্গে টেক্কা দিয়ে তার ছবি ব্যবসা করেছিল। জানা গেছে, বাপ্পী নিজেকে গোছাচ্ছেন। খুব শিগগিরই নতুন ছবি নিয়ে আসবেন এ নায়ক।

বিজ্ঞাপন

অপু বিশ্বাস

শাকিব খানের সঙ্গে অনেক ছবি বিভিন্ন ঈদে উপহার দিয়েছেন এ নায়িকা। যার বেশিরভাগই ব্যবসাসফল। গেল বছরের ঈদুল আযহায় ‘লাল শাড়ি’ ছবিটি দিয়ে প্রযোজক হিসেবে অভিষেক হয়েছিল তার। এ বছরের ফেব্রুয়ারিতে তার অভিনীত ‘ট্র্যাপ’ ও ‘ছায়াবৃক্ষ’ ছবি দুটি মুক্তি পেয়েছিল।

বিদ্যা সিনহা মিম

দেশে মিম অভিনীত সবশেষ মুক্তি প্রাপ্ত ছবি ‘অন্তর্জাল’, আর ভারতে ‘মানুষ’। ছবিগুলো গত বছর মুক্তি পেয়েছিল। এরপর থেকে তার আর কোন নতুন ছবি মুক্তি পায়নি।

বিজ্ঞাপন

মাহিয়া মাহি

গেল ঈদে ‘রাজকুমার’-এ শাকিব খানের মায়ের চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেছিলেন এ নায়িকা। এক সময়ে তার অভিনীত ‘অগ্নি ২’ ঈদে মুক্তি পেয়ে শাকিব খানের ছবির চেয়ে বেশি ব্যবসা করেছিল। অনেক দিন ধরে রাজনীতি ও ব্যক্তিজীবনের কারণে অভিনয় থেকে দূরে। তবে তিনি নতুন রূপে হাজির হওয়ার জন্য জোরেশোরে প্রস্তুতি নিচ্ছেন বলে জানিয়েছেন।

পরীমণি

সন্তান, সংসার ইত্যাদি নানাবিধ কারণে অভিনয় থেকে একটু দূরে ছিলেন বছর দেড়েক। তবে তিনি আবার ফিরছেন। ইতোমধ্যে তিনি কলকাতার ‘ফেলুবকশি’ ছবিতে অভিনয় করেছেন।

সারাবাংলা/এজেডএস/এএসজি

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন