মঙ্গলবার ১১ই ডিসেম্বর, ২০১৮ ইং , ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ৩রা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

অক্টোবরে আসছেন মাহি-ডিএ তায়েব

সেপ্টেম্বর ২৩, ২০১৮ | ৪:৫২ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

গেলো শনিবার (২২ সেপ্টেম্বর) এফডিসিতে অনুষ্ঠিত হয় বদিউল আলম খোকনের পরিচালিত ‘অন্ধকার জগত’ চলচ্চিত্রের অডিও অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠান। সেখানে ঘোষণা করা হয়েছে সিনেমাটির মুক্তির তারিখ। আগামী ১৯ অক্টোবর সারাদেশে মুক্তি দেয়ার প্রস্তুতি নিচ্ছেন সংশ্লিষ্টরা।

ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন মাহিয়া মাহি ও ডিএ তায়েব। ‘অন্ধকার জগত’ চলচ্চিত্রটির পরিচালক বদিউল আলম খোকনের প্রত্যাশা তার আগের ছবিগুলোর মতো এই ছবিটিও ভালো লাগবে দর্শকদের।


আরও পড়ুন :  ঈশানকে জাহ্নবীর চ্যালেঞ্জ


মোড়ক উন্মোচন অনুষ্ঠানের প্রধান বক্তা চিত্রনায়ক ফারুক চলচ্চিত্রের শক্তির মাধ্যমে যুব সমাজকে অন্ধকার জগত থেকে ফিরিয়ে আনার উদ্যোগ নেয়ার কথা বলেন।

‘অন্ধকার জগত’ চলচ্চিত্রের অডিও অ্যালবাম প্রকাশনা অনুষ্ঠানে প্রযোজনা প্রতিষ্ঠান এস জি প্রোডাকশন দর্শকদের তথ্য জানার সুবিধার্থে একটি ওয়েবসাইট উন্মোচন করে।

চলচ্চিত্রটিতে ‘জনমের আগে আমি’ শিরোনামের গানের মধ্য দিয়ে দীর্ঘ ৯ বছর পর চলচ্চিত্রের গানে ফিরেছেন শুভ্রদেব। এই গানে তার সঙ্গে আরও আছেন ন্যান্সি।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ পুলিশের ডি.আই.জি হাবিবুর রহমান। উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, পরিচালক ছটকু আহমেদ, শিল্পী সমিতির সভাপতি মিশা সওাদাগর, ফিল্ম ক্লাবের প্রেসিডেন্ট আতিকুর রাহমানসহ অনেকে।

প্রথমে ‘অন্ধকার জগত’ ছবির নাম ছিল ‘কাঙাল’। পরে নাম পরিবর্তন করে রাখা হয় অন্ধকার জগত। সিনেমাটিতে মাহি অভিনয় করছেন গোয়েন্দা পুলিশের চরিত্রে। ছবির একটি আইটেম গানেও দেখা যাবে তাকে।


আরও পড়ুন :

মেকআপ সহ মেকআপ ছাড়া!

বলিউডের নতুন দুঃসংবাদ

অস্কারে যাচ্ছে ‘ডুব’


আরো দেখুন :

সারাবাংলা/পিএ

Tags: , , , ,

অক্টোবরে আসছেন মাহি-ডিএ তায়েব
অক্টোবরে আসছেন মাহি-ডিএ তায়েব
অক্টোবরে আসছেন মাহি-ডিএ তায়েব