বিজ্ঞাপন

অপূর্ব-মেহজাবিনের ‘সুখে দুঃখে’

November 28, 2018 | 2:36 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

প্রেম একটি আপেক্ষিক বিষয়। এই আপেক্ষিক বিষয়টি নিয়ে নাটক বানাতে মিজানুর রহমান আরিয়ানের জুরি মেলা ভার। একটি সাদামাটা প্রেমের গল্পকে তিনি এমনভাবে উপস্থাপন করে যা দর্শকের মুগ্ধতার উপাদান হয়ে ধরা দেয়।


আরও পড়ুন :  চিত্রনাট্যকারদের পারিশ্রমিক বাড়ানোর পক্ষে আমির খান


আবারও নতুন এক প্রেমের গল্প নিয়ে হাজির হচ্ছেন এই তরুণ নির্মাতা। নাটকের নাম ‘সুখে দুঃখে’। গল্প লিখেছেন নাসির খান। প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন জিয়াউল ফারুক অপূর্ব, মেহজাবিন চৌধুরি। আরও অভিনয় করেছেন নাজিবা বাশার, শাহেদ আলী, কাজী উজ্জ্বল ও বাশার বাপ্পী।

নাটক সম্পর্কে আরিয়ান সারাবাংলাকে বলেন, ‘দূঃসম্পর্কের আত্মীয়ের সঙ্গে প্রেমের কাহিনী নিয়ে নাটকের গল্প এগিয়েছে। মেহাজবিন ও অপূর্ব দূসম্পর্কের মামাতো ভাইবোন। নাটকে আর একজন নায়িকা থাকে। ত্রিভুজ প্রেমের গল্প বলা যায়। তবে এতে টুইস্ট আছে। এখন প্রশ্ন হলো টুইস্ট কি? প্রশ্নের উত্তর নাটকে পাওয়া যাবে।’

বিজ্ঞাপন

পরিচালক আরিয়ান কি কয়েকজন অভিনয় শিল্পীর মধ্যে আটকে আছেন? প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘বিষয়টি ঠিক এমন না। আমি আসলে গল্প অনুযায়ী শিল্পী নির্বাচন করি। যখন গল্প মেহজাবিন আর অপূর্ব ডিমান্ড করে তখন তাদের কাস্ট করি। আবার যখন গল্প মিথিলা, তাহসান বা আফরান নিশোকে চায় তখন তাদের নির্বাচিত করি।’

আরিয়ানের নাটকে বরাবরের মতো রয়েছে একটি গান। ‘অনিবার্য কারণে’ শিরোনামের গানটি লিখেছেন সোমেশ্বর অলি। গানটির সংগীতায়োজনসহ গেয়েছেন কণ্ঠশিল্পী তাহসিন।

‘সুখে-দুঃখে’ নাটকটি ৩০ নভেম্বর রাত ৯ টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল নাগরিক টিভিতে প্রচার হবে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/টিএস  


আরও পড়ুন :

‘হক এর ঘর’ মুক্তি পাচ্ছে ইউটিউবে

নিকিয়াঙ্কার পর বিয়ের লাইনে কপিল শর্মা


আরও দেখুন :

৭ প্রশ্নে ইন্দ্রনীল [ভিডিও স্টোরি]

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন