বিজ্ঞাপন

ঐশীর মাথায় সেরা সুন্দরীর মুকুট

October 1, 2018 | 11:12 am

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

জমকালো আয়োজনের মধ্য দিয়ে পর্দা নামলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮’ প্রতিযোগিতার। রোববার (৩০ সেপ্টেম্বর) রাতে রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারের রাজদর্শন হলে প্রতিযোগিতার চূড়ান্ত রায় ঘোষণা করা হয়।

এবারের এই প্রতিযোগিতায় সেরা সুন্দরীর খেতাব অর্জন করেন জান্নাতুল ফেরদৌস ঐশী। এছাড়া প্রথম রানার্সআপ নিশাত নাওয়ার সালওয়া ও দ্বিতীয় রানার্সআপ হয়েছেন নাজিবা বুশরা।


আরও পড়ুন :  অস্ট্রেলিয়া মাতাবে ‘মাকসুদ ও ঢাকা’


সেরা সুন্দরী হিসেবে বিজয়ী হওয়ায় ঐশী আগামী ডিসেম্বরের ৭ তারিখে চীনে অনুষ্ঠিতব্য বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। গতবার জেসিয়া ইসলাম বাংলাদেশের প্রতিনিধিত্ব করেন। যদিও তিনি কোন সুখবর বয়ে আনতে পারেননি দেশের জন্য।

বিজ্ঞাপন

বাংলাদেশ থেকে ১৯৯৪ সালে প্রথম বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন আনিকা তাহের। এরপর থেকে ২০০১ সাল পর্যন্ত নিয়মিত সুন্দরী প্রতিযোগিতায় বাংলাদেশের সেরা সুন্দরীরা অংশগ্রহণ করতেন। পরবর্তী সময়ে দীর্ঘ বিরতির পর ২০১৭ সালে নতুন করে শুরু হয় অংশগ্রহণ।


আরও পড়ুন :  ২০ বছরে চ্যানেল আই


চূড়ান্ত আসরে বিচারকের দায়িত্ব পালন করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী হামিন আহমেদ, শাফিন আহমেদ, শুভ্রদেব, মডেল খালেদ সুজন, মডেল ইমি, ব্যারিস্টার ফারাবী। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করে এটিএন বাংলা। এছাড়া অনুষ্ঠানে বাড়তি চমক হিসেবে ছিল এটিএন বাংলার চেয়ারম্যান মাহফুজুর রহমানের গান।

সারাবাংলা/আরএসও/পিএম

বিজ্ঞাপন

আরো দেখুন :

লুবনা মারিয়ামের সাক্ষাৎকার: নাচের মানুষ, কাছের মানুষ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন