বিজ্ঞাপন

কাদেরকে দেখে গেলেন দেবী শেঠি

March 4, 2019 | 2:42 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

বিজ্ঞাপন

ঢাকা: বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন ওবায়দুল কাদেরকে দেখে গেলেন ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠি।

সোমবার (৪ মার্চ) তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি বিএসএমইউতে যান দেবী শেঠি। দুপুর দেড়টায় তিনি হাসপাতালে পৌঁছান। এরপর সোয়া ২টার দিকে হাসপাতাল ত্যাগ করেন ভারতের ওই চিকিৎসক।

দেবী শেঠির সঙ্গে এ সময় ছিলেন বিএসএমএমইউয়ের প্রিভেনটিভ অ্যান্ড রিহ্যাবিলিটেশন কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. হারিসুল হক, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক সৈয়দ মোজাফফর আহমেদ।

বিজ্ঞাপন

রোববার (৩ মার্চ) ওবায়দুল কাদেরকে বিএসএমএমইউ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এনজিওগ্রাম করার পর ওবায়দুল কাদেরের হৃদযন্ত্রের রক্তনালীতে তিনটি ব্লক ধরা পড়ে। এরপর একটি ব্লক স্টেন্টিংয়ের (রিং) মাধ্যমে অপসারণ করার পর কাদেরের অবস্থার কিছুটা উন্নতি হলেও পরে আবার অবনতির দিকে যায়। অবস্থার অবনতি হওয়ায় তাকে কার্ডিওলজি বিভাগের সিসিইউতে নেওয়া হয়।

কাদেরের চিকিৎসায় কাজ করছে বিশেষজ্ঞ চিকিৎসকদের একটি মেডিকেল বোর্ড। বিএসএমএমইউ কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসানের নেতৃত্বে মেডিকেল বোর্ডে আরও রয়েছেন অধ্যাপক ডা. চৌধুরী মেশকাত আহমেদ চৌধুরী, অ্যানেস্থেশিয়া বিভাগের অধ্যাপক ডা. দেবব্রত ভৌমিক, অধ্যাপক ডা. একেএম আক্তারুজ্জামান, কার্ডিও সার্জারি বিভাগের অধ্যাপক ডা. মো. রেজওয়ানুল হক, অধ্যাপক অসিত বরণ অধিকারী, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের সার্জারি বিভাগের অধ্যাপক ডা. কামরুল হাসান, ডা. তানিয়া সাজ্জাদ, প্রিভেনটিভ অ্যান্ড রিহ্যাবিলিটেশন কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক ডা. হারিসুল হক প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএ/একে

এয়ার অ্যাম্বুলেন্স নিয়ে আসছে সিঙ্গাপুরের চিকিৎসক দল
লাইফ সাপোর্টে ওবায়দুল কাদের
ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি ও স্পিকার
ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে প্রধানমন্ত্রী
‘ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা স্থিতিশীল নয়’
হার্টে রিং পরানো হয়েছে, ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে ওবায়দুল কাদের
লাইফ সাপোর্টে ওবায়দুল কাদের
কাদেরের জন্য সিঙ্গাপুরের চিকিৎসক বিএসএমএমইউতে
কাদেরকে সিঙ্গাপুরে নেওয়ার পরামর্শ চিকিৎসকদের
ওবায়দুল কাদেরকে দেখতে হাসপাতালে রাষ্ট্রপতি ও স্পিকার
এয়ার অ্যাম্বুলেন্স নিয়ে আসছে সিঙ্গাপুরের চিকিৎসক দল

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন