বিজ্ঞাপন

ছোট পর্দায় আসছে ‘ডন’

November 5, 2018 | 4:29 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

ঘটনাস্থল নেপাল। এখানেই ডন তার সাম্রাজ্য গড়ে তুলেছে। নেপালের অন্ধকার জগতে যাদের বিচরণ তারা ডনের ক্যারিশমায় মুগ্ধ। ডনের নির্দেশেই চলে সেখানকার সব কিছু। শুধু নেপাল নয় মিয়ানমার, থাইল্যান্ড, সিঙ্গাপুর, মালয়েশিয়া, মধ্যপ্রাচ্য, ভারতেও ডনের প্রভাব বিদ্যমান।


আরও পড়ুন :  হুমায়ূনের জন্মদিনে বসবে ‘হিমু মেলা’


ডনের সাথে যারা বিশ্বাসঘাতকতা করে তাদের প্রতি ডন কতটা নির্দয় কঠোর হতে পারে তা না দেখলে বোঝা যাবে না। শহরজুড়ে ডন এক রহস্যের নাম, ভীতি আর আতঙ্কের নাম। সর্বত্র আলোচনা ডনকে নিয়ে। উপর মহলের ঘুম নেই। ডনকে খুঁজে বের করতে পুলিশের নাভিশ্বাস। টেলিভিশনে ব্রেকিং নিউজ, পত্রিকায় প্রধান হেডলাইন। কে এই ডন?

বিজ্ঞাপন

ছোট পর্দায় এই ডনের দেখা মিলবে। আর তার পরিচয় জানতে দেখতে হবে নতুন ধারাবাহিক নাটক ‘ডন’। ৬ নভেম্বর থেকে মাছরাঙা টেলিভিশনে শুরু হচ্ছে ধারাবাহিক নাটকটি। মুহাম্মদ মামুন-অর-রশীদ ও মানস পালের রচনায় এটি পরিচালনা করেছেন আহমেদ রোহান রুবেল ও হানিফ খান। উপদেষ্টা পরিচালক হিসেবে আছেন জাহিদ হাসান।

অভিনয় করেছেন জাহিদ হাসান, মূলত ডন চরিত্রে দেখা যাবে তাকে। আরও আছেন নিপুণ, আলীরাজ, তারিক স্বপনসহ আরও অনেকে। প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৮ টায় প্রচার হবে নাটকটি।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

আরও পড়ুন :

‘হাজীর বিরিয়ানী’ গানকে সেন্সর বোর্ডের নোটিশ

সিয়ামের মুখে কিসের প্রতিচ্ছবি?

ফোক ফেস্ট শুরু ১৫ নভেম্বর

‘জিরো’র প্রচারণায় সালমান খান

ঢাকায় আসছেন শংকর-এহসান-লয়

বলিউডের খলনায়ক এবার বাংলাদেশের সিনেমায়

ভূপেন স্মরণে ‘আজ জীবন খুঁজে পাবি’


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন