বিজ্ঞাপন

নিহত পলাশের বিরুদ্ধে এলাকাবাসীর প্রতারণার অভিযোগ: পুলিশ

February 25, 2019 | 7:51 pm

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

নারায়ণগঞ্জ: বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ ছিনতাইচেষ্টাকারী পলাশের নামে নারায়ণগঞ্জ থানায় কোনও মামলা নেই বলে জানিয়েছেন জেলা পুলিশ সুপার হারুনুর রশিদ। তবে তার বিরুদ্ধে এলাকাবাসীর প্রতারণার অভিযোগ রয়েছে বলে জানান তিনি।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) বিকেলে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, দুবাই পাঠানোর কথা বলে অনেকের কাছ থেকে নিহত ব্যক্তি অর্থ নিয়েছিলেন বলে জানা গেছে। তিনি বলেন, ‘পরিবারের কাছেও সে নিজে দুবাই যাবে বলে জানিয়েছিল। চিত্র নায়িকা সিমলাকে নিয়ে দুবার সে বাড়ি এসেছিল বলে তার বাবা জানিয়েছে। সিমলাকে নাকি সে বিয়ে করেছিল, তাদের অনেক ছবিও রয়েছে।’

বিজ্ঞাপন

চারমাস আগে তালাক দিয়েছি পলাশকে, এক্সক্লুসিভ সাক্ষাৎকারে সিমলা

তবে নিহত পলাশের অপরাধের কারণে তার পরিবারের সদস্যরা পুলিশের কাছ থেকে মরদেহ নিতে চাইছেন বলেও জানান পুলিশ সুপার।

রোববার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বাংলাদেশ বিমানের একটি উড়োজাহাজ (বোয়িং-৭৩৭) ঢাকা থেকে চট্টগ্রাম হয়ে দুবাই যাবার কথা ছিল। বিকেলে ঢাকা থেকে উড্ডয়নের পর উড়োজাহাজটি ছিনতাইকারীর কবলে পড়ে। এসময় দু’জন কেবিন ক্রুকে জিম্মি করে রাখার কথাও বলা হয়।

বিজ্ঞাপন

বিকেল সাড়ে ৫টার দিকে বিমানটি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। তখন পাইলট-যাত্রীদের নিরাপদে নামিয়ে নেওয়া হয়। শ্বাসরুদ্ধকর উত্তেজনার মধ্যে সন্ধ্যার দিকে মাত্র আট মিনিটের কমান্ডো অভিযানে ছিনতাই কাণ্ডের অবসান ঘটে। সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এস এম মতিউর রহমান সংবাদ সম্মেলন করে জানান, অভিযানে ছিনতাইকারী নিহত হয়েছে।

সোমবার (২৫ ফেব্রুয়ারি) র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে, ওই ব্যক্তির নাম মো. পলাশ আহমেদ। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের দুধঘাটা এলাকার পিয়ার জাহান সরদারের ছেলে পলাশ।

আরও পড়ুন: ‘সিমলাকে একবার বাড়িতে এনেছিল পলাশ’ 

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন