বিজ্ঞাপন

প্রথমবারের মতো একসঙ্গে আদিত্য-তাপসী পান্নু

October 4, 2018 | 5:23 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

বিজ্ঞাপন

এগারো বছর আগে বলিউডের বাঙালি পরিচালক অনুরাগ বসু নির্মাণ করেছিলেন ‘লাইফ ইন এ মেট্রো’। সেসময় ছবিটি বক্স অফিসে সাড়া ফেলে দেয়। বিশেষ করে এই ছবির গানগুলো বেশ জনপ্রিয়তা পায়।

এগারো বছর পর ছবিটির সিক্যুয়াল নির্মাণ করছেন ‘বরফি’ খ্যাত পরিচালক অনুরাগ বসু। এতে সন্নিবেশ ঘটবে অনেক তারকা অভিনয় শিল্পীর। তাদের মধ্যে রয়েছেন সাইফ আলি খান, অভিষেক বচ্চন এবং রাজ কুমার রাও। এবার এই তালিকায় যুক্ত হলেন আদিত্য রায় কাপুর এবং তাপসী পান্নু। খবর ভারতীয় সংবাদ মাধ্যমের।


আরও পড়ুন :  ‘জাজের সার্ভার বন্ধ হয়ে গেলে বাংলা চলচ্চিত্র বন্ধ হয়ে যাবে’

ছবিতে আদিত্য রায় কাপুরের বিপরীতে দেখা যাবে তাপসী পান্নুকে। বিশেষ সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছেন, ‘আদিত্য লাইফ ইন এ মেট্রো সিনেমার সিক্যুয়ালে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। তিনি গল্পটি শুনেছেন, সবুজ সংকেত দিয়েছেন। ভূষণ কুমার সিনেমাটি অনুরাগ বসুর সঙ্গে প্রযোজনা করছেন।’

বিজ্ঞাপন

এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো একসঙ্গে অভিনয় কবেন আদিত্য রায় কাপুর ও তাপসী পান্নু। এদিকে এই সিনেমার নাম পরিবর্তন করা হতে পারে বলে জানা গেছে।

এছাড়া আদিত্যকে অভিষেক ভার্মার ‘কলঙ্ক’ ও মাহেশ ভাটের ‘সাদাক-২’ সিনেমাতে অভিনয় করছেন।

মেট্রো’তে ইরফান খান, শিল্পা শেঠি, কঙ্গনা রনৌত, কঙ্কনা সেন শর্মাসহ আরও অনেকে অভিনয় করেছিলেন। জটিল ও শহুরে সম্পর্কের জালে জড়িয়ে পড়া কয়েকজন মানুষের জীবনের কথা নিয়ে নির্মিত হয়েছিল ছবিটি। এবার ঠিক কেমন ধরনের কাহিনী নিয়ে ছবিটি নির্মিত হবে সেটাই আকর্ষণ করে রেখেছেন সিনেমা সংশ্লিষ্টরা।

বিজ্ঞাপন

‘লাইফ ইন এ মেট্রো’ সিনেমায় বাংলাদেশের জেমস গান গেয়েছিলেন। সেই গানটি গেয়ে বলিউডে আলোচনায় আসেন জেমস। দ্বিতীয় কিস্তিতে তিনি গান গাইবেন কিনা এমন কোন তথ্য পাওয়া যায়নি।

সারাবাংলা/আরএসও/টিএস


আরও পড়ুন :

আন্তর্জাতিক মুক্তির দিনেই বাংলাদেশে ‘ভেনম’

দেবী’র আনকাট সেন্সর, মুক্তি ১৯ অক্টোবর

হাতিরঝিল মঞ্চে ‘ওয়াটারনেস’

দীর্ঘ বিরতির পর আবারও মঞ্চে ‌‘গ্যালিলিও’

পুরস্কার নিজের কাছেই রাখছেন প্রকাশ রাজ


আরো দেখুন :

সারাবাংলা’য় আড্ডা। অতিথি : শিমুল মুস্তাফা। উপস্থাপনা : পলাশ মাহবুব

বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন