বিজ্ঞাপন

প্রিসলির সঙ্গে নিজের তুলনা, ট্রাম্পকে নিয়ে হাস্যরস

November 27, 2018 | 2:29 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

‘মাথার ভিতর ছিলো এলভিস প্রিসলি, খাতার ভিতর তোমার নাম’- অঞ্জন দত্তের এই গানটি শোনেননি এমন বাঙালি খুঁজে পাওয়া মুশকিল। ‘ম্যারিয়েন’ শিরোনামের এই গানটির কল্যাণে রক এন্ড রোলের রাজা প্রিসলিকে চিনতে শুরু করে এই অঞ্চলের শ্রোতারা।


আরও পড়ুন :  ঠকবাজ তৌসিফ, ব্যতিক্রমী টয়া-সাফা


বিংশ শতাব্দীর সবচেয়ে জনপ্রিয় এই গায়কের সঙ্গে এবার নিজের তুলনা টেনেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। যৌবনে তিনি নাকি দেখতে অনেকটা প্রিসলির মতো ছিলেন।

এলভিসের গাওয়া ‌‘ক্যান্ট হেল্প ফলিং ইন লাভ’, ‘সাসপিসিয়াস মাইন্ডস’, ‘মার্গারিটা’-এর মতো গানগুলো এখনো মানুষের মুখে মুখে ফিরে। আমেরিকান রিপাবলিকান প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প নিজেও তার ভক্ত।

বিজ্ঞাপন

সেই ভক্তি থেকেই তিনি নিজেকে প্রিসলির মতো দাবী করেছেন। ক্ষুদে বক্তব্যের সাইট টুইটারে তিনি লিখেছেন, ‘আমি যখন যুবক ছিলাম তখন আমাকে প্রিসলির মতো দেখাতো।’ ট্রাম্প এ-ও দাবী করেছেন, লোকজন তাকে প্রিসলি বলেই ডাকত বেশিরভাগ সময়।

রক এন্ড রোলের কিংবদন্তীর সঙ্গে নিজের তুলনা করে ২৬ নভেম্বর টুইটটি করেছেন ট্রাম্প। সেদিন তিনি প্রিসলির জন্মস্থান মিসিসিপিতে একটি রাজনৈতিক সমাবেশেও যোগ দিয়েছিলেন।

ট্রাম্পের আর সব বক্তব্যের মতো এটিও বিশ্বাস করেনি যুক্তরাষ্ট্রের জনগন। বরং প্রেসিডেন্টের এই মন্তব্যকে উদ্ভট আখ্যা দিয়ে রসিকতা করছে দেশটির নাগরিকেরা।

বিজ্ঞাপন

রাজনৈতিক বিশ্লেষক ও সাংবাদিক বিল পালমার লিখেছেন, ‘ডোনাল্ট ট্রাম্প বলেছেন তাকে নাকি লোকজন এলভিস ডাকতো। এটা চিন্তা করেই এলভিস দুনিয়া ছেড়ে চলে গেছে।’

আরেকজন টুইট করেছেন, ‘এটা হাস্যকর। কারণ আমার মা-ও বলতেন, আমাকে নাকি রাজার মতো দেখাচ্ছে।’ আরেকজন লিখেছেন, ‘বুড়োর মাথা নষ্ট হয়ে গেছে।’

উল্লেখ্য, এলভিস প্রিসলি মার্কিন রক সঙ্গীতশিল্পী ও অভিনেতা। তিনি এ যাবত কালে সবচেয়ে বেশি বিক্রিত অ্যালবামের গায়কদের মধ্যে অন্যতম। তাকে ‘কিং অব রক অ্যান্ড রোল’ এবং ‘দ্য কিং’ নামে ডাকা করা হয়।

সারাবাংলা/টিএস/পিএম

বিজ্ঞাপন

আরও পড়ুন :

আমজাদ হোসেনের শারীরিক অবস্থা অপরিবর্তিত

শাহরুখকে মারবে না কলিঙ্গ সেনা

ইউটিউবে মুক্তি পাচ্ছে ‘দি ডিরেক্টর’

সেন্সরের দিনে এলো ‘দহন’-এর গান


আরও দেখুন :

৭ প্রশ্নে ইন্দ্রনীল [ভিডিও স্টোরি]

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন