বিজ্ঞাপন

বাইক শো-ডাউন নিয়ে বিবাদ, চট্টগ্রামে যুবক খুন

June 17, 2018 | 9:40 pm

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে মো. অনিক (২৬) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ জানাচ্ছে, মোটরবাইক শো-ডাউন নিয়ে বিবাদের জেরে এই হত্যাকাণ্ড।

রোববার (১৭ জুন) রাত সাড়ে ৯টার দিকে নগরীর চকবাজার থানার ব্যাটারি গলির মুখে এই ঘটনা ঘটে। অনিক নগরীর দামপাড়া পল্টন রোডের মো. নাসিরের ছেলে।

স্থানীয়রা জানিয়েছেন, নিহত অনিক যুবলীগের রাজনীতিতে জড়িত ছিল। আর হত্যার অভিযোগ উঠেছে যার দিকে, মহিউদ্দিন তুষার নগরীর বাগমনিরাম ওয়ার্ড যুবলীগের নেতা হিসেবে এলাকায় পরিচিত। তারা চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিনের অনুসারী- এমন তথ্যও কেউ কেউ জানিয়েছে।

বিজ্ঞাপন

নগর পুলিশের উপ-কমিশনার (দক্ষিণ) এস এম মোস্তাইন হোসেন সারাবাংলাকে বলেন, হঠাৎ উচ্চ শব্দের মোটরবাইক দ্রুত চালিয়ে আতঙ্ক সৃষ্টি করতো নগরীর কিছু যুবক। এই শো-ডাইন নিয়েই অনিকের ছোট ভাই রনিকের সঙ্গে তুষার ও তার সহযোগীদের বিকেলে ঝগড়া হয়। এর জেরে তুষার তার সহযোগীদের নিয়ে রাতে হঠাৎ অনিককে পেয়ে তার ওপর হামলা চালায়, এক পর্যায়ে অনিককে ছুরিকাঘাত করে।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক আমির আলী জানান, গুরুতর জখম অবস্থায় রাত পৌনে ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক অনিককে মৃত ঘোষণা করেন।

সারাবাংলা/আরডি/এটি

বিজ্ঞাপন

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন