বিজ্ঞাপন

মুক্তির অপেক্ষায় জাহিদের ‘সিতারা’

January 19, 2019 | 4:36 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

গেলো বছরের প্রথম মাসে শুরু হয়েছিল ‘সিতারা’ সিনেমার দৃশ্য ধারণের কাজ। পুরোদস্তুর কলকাতার সিনেমা হলেও ছবিটির প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন দেশীয় ছবির জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান ও ফজলুর রহমান বাবু। ফলে ঢাকার চলচ্চিত্র পাড়াতেও ছবিটি নিয়ে আলোচনা আছে।

কথাসাহিত্যিক আবুল বাশারের ‘ভোরের প্রসূতি’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘সিতারা’। ছবিটি পরিচালনা করেছেন আশীষ রায়। ১৫ ফেব্রুয়ারিকে মুক্তির সম্ভাব্য তারিখ ধরে এখনি সিনেমাটির প্রচারণা শুরু করে দিয়েছেন নির্মাতা। অন্তর্জালে প্রকাশ করেছেন একটি গানও।

‘ভিটি আছে মাটি নাই’ শিরোনামের গানটি গেয়েছেন ফজলুর রহমান বাবু। যেখানে জাহিদ হাসান ও রাইমা সেনকে প্রান্তিক মানুষের চরিত্রে দেখা গেছে। ভারত-বাংলাদেশ সীমান্তে ভাগ্যের ফাঁদে পড়া এক চোরাকারবারী ও তার পরিবারের নিয়তি নিয়ে নির্মিত হয়েছে এই ছবি। ছবিটি প্রযোজনা করেছেন শিব প্রসাদ প্রধান।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  ভারতে ‘আয়না বিবির পালা’ নাটকের দুই প্রদর্শনী


জাহিদ হাসান বলেন, ‘সিতারার গল্পটাই সব। এরপরে আছে আমাদের অভিনয়। ছবিটির কাজ আরও আগেই শেষ হয়েছে। এখন একটা ভালো দিন দেখে মুক্তি দেয়া হবে। এই ছবিটি নিয়ে আমি আশাবাদী।’ ‘সিতারা’ নিয়ে জাহিদ হাসানের মতো একই রকম উচ্ছ্বাস প্রকাশ করেছেন ফজলুর রহমান বাবুও।

গুঞ্জন রয়েছে, ‘সিতারা’ ছবিতে ফজলুর রহমান বাবুর স্ত্রী আর জাহিদ হাসানের প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন রাইমা। জাহিদ-বাবু ছাড়া ছবিটিতে বাংলাদেশ থেকে আরও অভিনয় করেছেন শাহেদ আলী। আছেন বিশ্বজিত দত্ত, এম নাসির এবং মেঘনা নাইডুও।

এদিকে, মোস্তফা সরয়ার ফারুকীর ‘শনিবার বিকেলে’ ছবিতেও অভিনয় করেছেন জাহিদ হাসান। মার্চে মুক্তির কথা থাকলেও ছবিটি এখন আটকে গেছে সেন্সর জটিলতায়। তবে জাহিদ হাসান আশা করছেন, সেই জটিলতা দ্রুতই কেটে যাবে। ছবিটি মুক্তি পাবে যথাসময়ে। এজন্য ভক্তদের ধৈর্যও ধরতে বলেছেন এই অভিনেতা।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/এএসজি/পিএম


আরও পড়ুন :

.   ‘ডিটেকটিভ লাভলু মিয়া’র সঙ্গে কল্যাণ ও ঈশানা

.   প্রথমবার একসঙ্গে জন আব্রাহাম-ইলিয়ানা ডি’ক্রুজ

.   ‘কফি উইথ করণ’-এর ভবিষ্যত কি?

.   পক্ষাঘাতগ্রস্থদের পাশে অভিনেত্রী নওশাবা

.   রক্তে যার অভিনয় তার হাঁপিয়ে ওঠার কথা নয়- জন্মদিনে সৌমিত্র

.   বাপ্পির উপলব্ধি, আব্দুল আজিজের ক্ষমা

.   পর্দা নামলো ডিআইএফএফ’র, পুরস্কার উঠলো সেরাদের হাতে

.   কালজয়ী ‘অপু’ চরিত্রে অভিনয় করবেন আরিফিন শুভ


Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন