বিজ্ঞাপন

যে ছবির মাধ্যমে মিলছেন সালমান-বানসালি

February 27, 2019 | 3:33 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

এক যুগ পর সঞ্জয়লীলা বানসালির ছবিতে ফিরছেন সালমান খান। সংবাদ মাধ্যমের কল্যানে খবরটি এরইমধ্যে এখন আর অজানা কিছু নয়। সবশেষ সালমান খান ২০০৭ সালে সঞ্জয়লীলা বানসালির ‘সাওয়ারিয়া’ ছবিতে অভিনয় করেছিলেন। ছবিটিতে ছোট্ট একটি অতিথি চরিত্রে অভিনয় করেন তিনি।

এর আগে সালমান খান ১৯৯৯ সালে অভিনয় করেছিলেন ‘হাম দিল দে চুকে সনম’ ছবিতে। সে সময় ছবিটি বক্স অফিস মাত করেছিল। এতে সাল্লু ভাইয়ের বিপরীতে অভিনয় করেছিলেন ঐশ্বরিয়া রাই। এছাড়া ছিলেন অজয় দেবগন।


আরও পড়ুন :  ধ্রুব এষের কথায় আজম খানকে শ্রদ্ধা


শোনা যাচ্ছে ব্যবসা সফল এই ছবিটির সিক্যুয়ালের মধ্য দিয়ে বিরতি ভাঙবেন বানসালি-সালমান। বিশেষ সূত্রের বরাত দিয়ে ফিল্মফেয়ার জানিয়েছে, ‘বানসালি এখন ছবির চিত্রনাট্যের কাজ করছেন। সম্ভবত এটি “হাম দিল দে চুকে সনম” এর সিক্যুয়াল হতে যাচ্ছে। কারণ, বানসালি মনে করছেন প্রথম কিস্তিতে যথেষ্ট পরিমাণ সুযোগ আছে; যা দিয়ে দ্বিতীয় কিস্তি নির্মাণ করা যায়।’

বিজ্ঞাপন

তবে নায়িকা হিসেবে ঐশ্বরিয়া রাই থাকছেন না সেটি নিশ্চিত। তার বদলে বলিউডের প্রথম সারির কোনো নায়িকা অভিনয় করবেন সালমানের বিপরীতে। সূত্রমতে, এখনো এ বিষয়ে কোন নায়িকার সঙ্গে আলোচনা করেননি বানসালি।

সূত্র আরও জানিয়েছে, ভাইজান ‘দাবাং থ্রি’ ছবির শুটিং শুরু করবেন মার্চে। এই ছবির কাজ পুরোপুরি শেষ করে বানসালির ছবির কাজ শুরু করবেন। আগামী ২০২০ সালে মুক্তি পাবে সালমান–বানসালির পুনর্মিলনের ছবিটি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   বিশ্বাস, অবিশ্বাস আর আতঙ্কের আভাস দিলো ‘সাপলুডু’

.   করণ-এ ফিরলেন কারিনা


Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন